shono
Advertisement

ভারতীয় দলে প্রত্যাবর্তন কঠিন হচ্ছে ঈশানের, কিন্তু কেন?

বিতর্কের মুখ যখন ঈশান কিষান।
Posted: 05:27 PM Jan 19, 2024Updated: 05:27 PM Jan 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানসিক অবসাদে ভুগছেন, তাই বিশ্রাম চাই। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড তাঁর আবেদন মেনে ছুটিও দিয়েছিল। কিন্তু দেখা যায় ঈশান কিষান (Ishan Kishan) পার্টিতে মজে।
রাহুল দ্রাবিড় (Rahul Dravid) জানিয়ে দিয়েছেন ঘরোয়া ক্রিকেট না খেলে ভারতীয় দলে ফিরতে পারবেন না ঈশান কিষান। জাতীয় দলের কোচের পরামর্শ শুনছেন না এই তরুণ ক্রিকেটার। জাতীয় দলে ঈশান কিষানের প্রত্যাবর্তন কঠিন থেকে কঠিনতর হচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: কোপা আমেরিকা পর্যন্ত মেসিদের কোচ বিশ্বকাপ জয়ী লিওনেল স্কালোনি]

ঝাড়খণ্ডের হয়ে রনজি ট্রফিতে খেলতে দেখা যাচ্ছে না ঈশান কিষানকে। ইংল্যান্ডের বিরুদ্ধে দুটি টেস্টের জন্য দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। তিনজন উইকেট কিপারকে নেওয়া হয়েছে দলে।
কেএস ভরত, কেএল রাহুল ও ধ্রুব জুড়েল। মিডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, ঈশান কিষানকে শৃঙ্খলাজনিত কারণে বাদ দেওয়া হয়েছে। পরে অবশ্য রাহুল দ্রাবিড় জানিয়ে দেন, মিডিয়ায় প্রকাশিত এহেন খবরের কোনও ভিত্তি নেই। দক্ষিণ আফ্রিকা সফরে ঈশান কিষান আর খেলতে চাননি। বিশ্রাম চেয়েছিলেন।
মিডিয়ায় এমনও খবর প্রকাশিত হয়, ঘরোয়া ক্রিকেটে পারফর্ম করে জাতীয় দলে ফিরতে হবে। কিন্তু ঘটনাপ্রবাহ যে দিকে মোড় নিচ্ছে, তাতে মনে হচ্ছে ঈশান কিষানের ভারতীয় দলে ফেরা ধীরে ধীরে কঠিন হচ্ছে। 

[আরও পড়ুন: ‘বিরাট এমন কাজ কিন্তু করে না!’, রোহিতের মন্তব্যে তোলপাড় ভারতীয় ক্রিকেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement