shono
Advertisement

এবার কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ ঈশান? তারকাকে নিয়ে বোর্ডের ক্ষোভের মধ্যেই জল্পনা

কী বলছেন বিসিসিআই আধিকারিকরা?
Posted: 12:08 PM Feb 14, 2024Updated: 12:08 PM Feb 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার কি বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে ছেঁটে ফেলা হবে ঈশান কিষানকে (Ishan Kishan)? তারকা ক্রিকেটারকে নিয়ে প্রবল বিতর্কের আবহে উঠে আসছে এই প্রশ্ন। সূত্রের খবর, ইতিমধ্যেই বোর্ডের তরফে কড়া বার্তা দেওয়া হয়েছে ঝাড়খণ্ডের উইকেটকিপার-ব্যাটারকে।

Advertisement

দিন কয়েক আগেই জানা গিয়েছিল, বেশ কয়েকজন ক্রিকেটারকে নিয়ে ক্ষুব্ধ বিসিসিআই (BCCI)। কারণ আইপিএল শুরু হতে এখনও বেশ কিছু সময় বাকি। তার আগেই মেগা টুর্নামেন্ট নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন ক্রিকেটাররা। রনজি ট্রফির মতো টুর্নামেন্টকেও গুরুত্ব দিচ্ছেন না তাঁরা। এই খবর প্রকাশ্যে আসার পরেই জল্পনায় উঠে আসে ঈশানের নাম। কারণ মানসিক অবসাদের কারণে দক্ষিণ আফ্রিকা সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু কয়েকদিনের মধ্যেই পার্টি আর টিভি শো করতে দেখা যায় তাঁকে।

[আরও পড়ুন: অনুশীলনে ফের পায়ে ব্যথা আনোয়ারের, তারকা ডিফেন্ডার ছাড়াই গোয়া-যুদ্ধে হাবাস]

তার পর থেকে বোর্ডের রোষে পড়েছেন তরুণ ক্রিকেটার। বিসিসিআই তাঁকে বিশেষ বার্তা দিয়ে জানিয়ে দেয়, জাতীয় দলে ফিরতে হলে রনজিতে ভালো পারফরম্যান্সটাই বাধ্যতামূলক। কিন্তু নির্বাচকদের এই নির্দেশ কার্যত উড়িয়ে দিয়ে রনজিতে নামেননি ঈশান। উলটে আইপিএলে নিজের দলের অধিনায়ক হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে অনুশীলন শুরু করেন। আদৌ জাতীয় দলে খেলতে তিনি আগ্রহী কিনা, সেই নিয়ে কার্যত অন্ধকারে বিসিসিআই।

এহেন পরিস্থিতিতে আবারও ঈশানকে কড়া বার্তা দেওয়া হয়েছে বোর্ডের তরফে। ১৬ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা ঝাড়খণ্ড বনাম রাজস্থান ম্যাচে খেলতে হবে বলে জানিয়ে দেওয়া হয়েছে ঈশানকে। তার পরের দিন থেকেই নতুন জল্পনা ছড়িয়েছে ক্রিকেট মহলে। প্রশ্ন উঠছে, তাহলে কি বোর্ডের নির্দেশ না মানলে কেন্দ্রীয় চুক্তি থেকে ছেঁটে ফেলা হবে ঈশানকে? বর্তমানে সি গ্রেডে বার্ষিক ১ কোটি টাকার চুক্তি রয়েছে তাঁর। তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই কর্তা বলেন, চুক্তি থেকে ছেঁটে ফেলা নিয়ে এখনও কোনও আলোচনা হয়নি।

[আরও পড়ুন: টাকা নিয়ে খেলাচ্ছেন প্রাক্তন জাতীয় ক্রিকেটার! বিস্ফোরক অভিযোগে হইচই কলকাতা ময়দানে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement