shono
Advertisement

IPL আপডেট: শক্তি বাড়ল কেকেআরের, চোট সমস্যায় কাবু রাজস্থান, চেন্নাই, মুম্বই

গুজরাট টাইটান্সের বিরুদ্ধে নামার আগে নাইট শিবিরে যোগ দিলেন নয়া বিদেশি।
Posted: 03:49 PM Apr 08, 2023Updated: 04:47 PM Apr 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL) শুরু হওয়ার পরে কেটে গিয়েছে এক সপ্তাহ। টুর্নামেন্টের (IPL 16) শুরু থেকেই নজর কেড়ে নিয়েছে বেশ কয়েকটি দল। সেই সঙ্গে বিতর্কেও জড়িয়ে পড়েছেন একাধিক ক্রিকেটাররাও। তার মধ্যে অন্যতম শাকিব আল হাসান। আচমকাই জানা যায়, কেকেআরের (Kolkata Knight Riders) হয়ে চলতি মরশুমে খেলতে পারবেন না বাংলাদেশি অলরাউণ্ডার। তবে তাঁর বদলে জেসন রয়কে (Jason Roy) দলে নিয়েছে নাইটরা। অন্যদিকে, চোটের ধাক্কায় কয়েকটি ম্যাচে অনিশ্চিত হয়ে পড়েছেন জস বাটলার ও বেন স্টোকস। 

Advertisement

[আরও পড়ুন: সতীর্থ থেকে আত্মীয়, শিশিরের মেয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন অলোকের ছেলে]

শাকিবের বদলি হিসাবে কেকেআর ম্যানেজমেন্টের মাথায় যে বড় কারও নাম ঘোরাফেরা করছে সেটা আগেই বোঝা গিয়েছিল। শাকিব সরকারিভাবে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করার আগেই ভিতরে ভিতরে পরিবর্ত পাকা করে ফেলেছিল নাইটরা। সেকারণেই ইনস্টাগ্রামে KKR-কে ‘ফলো’ করা শুরু করেন রয়। তারপর জানা যায়, ২.৮ কোটি টাকায় ইংল্যান্ডের ওপেনার জেসন রয়কে দলে নেয় কেকেআর ম্যানেজমেন্ট। শনিবার তিনি যোগ দিলেন নাইট শিবিরে। রবিবার আহমেদাবাদে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে নামবে কেকেআর। তার আগেই শক্তি বাড়ল তাদের। 

কেকেআর শিবিরে সুখবরের দিনেই জানা গিয়েছে, গোড়ালির চোটে কাবু হয়ে পড়েছেন বেন স্টোকস (Ben Stokes)। আগের ম্যাচেই বেশ অস্বস্তিতে দেখা গিয়েছিল ইংরেজ অলরাউন্ডারকে। শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নামবে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) । তার আগেই জানা যায়, স্টোকসের সমস্যা আরও বেড়েছে। আপাতত ১০ দিন তিনি খেলতে পারবেন না বলেই শোনা যাচ্ছে। ওই ম্যাচেই ইংরেজ পেসার জোফ্রা আর্চারও খেলতে পারবেন না। অন্যদিকে, প্রশ্নচিহ্ন দেখা গেল জস বাটলারকে (Jos Buttler) নিয়েও। তাঁর আঙুলে চোট রয়েছে বলে শোনা গিয়েছে। শনিবার দিল্লির বিরুদ্ধে নামতে চলেছে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। কিন্তু সেই ম্যাচে বাটলারের না খেলার সম্ভাবনাই প্রবল। 

[আরও পড়ুন: অনির্বাণ-অপর্ণাদের পালটা! রামনবমী হিংসা নিয়ে ‘বঙ্গ বিবেক’ জাগাতে মিছিলের ডাক গেরুয়া বুদ্ধিজীবীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement