shono
Advertisement

আমেরিকায় গিয়ে দ্রাবিড়ের সঙ্গে দু’ঘণ্টার বৈঠক জয় শাহর, বিশ্বকাপের আগে কড়া বার্তা?

যে কোনও মূল্যে ঘরের মাঠে বিশ্বকাপ জিততে চায় ভারতীয় বোর্ড।
Posted: 11:21 AM Aug 17, 2023Updated: 11:21 AM Aug 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপ (Asia Cup) এবং বিশ্বকাপের ঠিক আগে কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে দু’ঘণ্টার জরুরি বৈঠক বিসিসিআই সচিব জয় শাহর (Jay Shah)। তাও আবার আমেরিকার গিয়ে। যা নিয়ে জোর জল্পনা ক্রিকেট মহলে।

Advertisement

বিসিসিআই (BCCI) সূত্রের খবর, ভারতীয় দল যখন মিয়ামিতে টি-২০ খেলছিল, তখনই জয় শাহ উড়ে যান আমেরিকায়। সেখানে গিয়ে কোচ দ্রাবিড়ের সঙ্গে একান্তে প্রায় ঘণ্টা দুয়েকের বৈঠক করেন তিনি। সিরিজ চলাকালীন ব্যক্তিগত সফরে সে দেশে যান জয় শাহ। তাঁর হোটেলেই বৈঠক হয়েছে। ভারতীয় দল অন্য হোটেলে ছিল। বৈঠকের বিষয়বস্তু প্রকাশ্যে না এলেও একাধিক সম্ভাবনার কথা উঠে এসেছে।

[আরও পড়ুন: মুখের গভীরে পেল্লায় মাংসপিণ্ড, খেতেও বাধা, রোগীর প্রাণ বাঁচালেন কলকাতার চিকিৎসকরা]

শোনা যাচ্ছে, দলের পারফরম্যান্সে মোটেই সন্তুষ্ট নন জয় শাহ। আর বিশ্বকাপই (Cricket World Cup) যে কোচ দ্রাবিড়ের অগ্নিপরীক্ষা হতে চলেছে, সেটা স্পষ্ট করে দিয়েছেন বিসিসিআই সচিব। যদিও বোর্ড সূত্রের খবর, এটি নিতান্তই সৌজন্যমূলক বৈঠক। কিন্তু সূত্রের খবর একাধিক গুরুত্বপূর্ণ বিষয়ে কোচের সঙ্গে আলোচনা করেছেন জয় শাহ। তিনি স্পষ্ট করে দিয়েছেন, দেশের মাটিতে যেভাবেই হোক বিশ্বকাপ জিততেই হবে। সেজন্য দলের আর কী কী প্রয়োজন? তাও জানতে চেয়েছেন শাহ।

[আরও পড়ুন: হয়নি গোলা বর্ষণ, শেষ আড়াই বছর শান্ত পাক সীমান্ত, তবু সতর্ক ভারত]

শোনা যাচ্ছে, সাম্প্রতিক অতীতে ভারতীয় দল যেভাবে পারফর্ম করেছে, তাতে বোর্ড খুব একটা সন্তুষ্ট নয়। বিশ্বকাপের তিন মাস আগেও একাধিক ফাঁকফোঁকর রয়ে গিয়েছে ভারতীয় দলে। যা নিয়ে উদ্বিগ্ন প্রাক্তনরাও। শোনা যাচ্ছে, জয় শাহ দ্রাবিড়কে (Rahul Dravid) নিজের উদ্বেগের কথা জানিয়েও এসেছেন। সেই স্পঙ্গে প্রচ্ছন্ন কোনও বার্তাও কি ছিল? উঠছে প্রশ্ন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement