shono
Advertisement
KL Rahul

পাশে নেই কোনও ভারতীয় ক্রিকেটার, রাহুলের সমর্থনে এগিয়ে এলেন এক বিদেশি

সঞ্জীব গোয়েঙ্কাকে নিয়ে প্রবল চর্চা হচ্ছে সোশাল মিডিয়ায়।
Published By: Krishanu MazumderPosted: 01:48 PM May 10, 2024Updated: 01:48 PM May 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠের ভিতরে লখনউ সুপার জায়ান্টসের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা ধমকাচ্ছেন অধিনায়ক লোকেশ রাহুলকে (KL Rahul), এই দৃশ্য ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়।
নেটদুনিয়া সমালোচনা করছে সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka)। প্রবল কটাক্ষের মুখে পড়তে হচ্ছে সঞ্জীব গোয়েঙ্কাকে।  অনেকেই বলছেন, দেশি-বিদেশি সমস্ত ক্রিকেটারেরই লোকেশ রাহুলের পাশে থাকা উচিত।
কিন্তু লখনউ সুপার জায়ান্টস-সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ হয়ে যাওয়ার পরে প্রায় দুদিনের কাছাকাছি অতিক্রান্ত হয়ে গিয়েছে। কিন্তু কোনও দেশীয় ক্রিকেটারই লোকেশ রাহুলের পাশে দাঁড়াননি। তাঁর হয়ে সোশাল মিডিয়ায় একটি পোস্টও করেননি কোনও দেশীয় ক্রিকেটার। 

Advertisement

[আরও পড়ুন: টানা চার ম্যাচে জয়, কোন অঙ্কে এখনও প্লে অফে যেতে পারে আরসিবি?]


ব্যতিক্রম কেবল একজন। তিনি নবীন উল হক। লখনউ সুপার জায়ান্টসের ক্রিকেটার তিনি। গতবার বিরাট কোহলির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন। বিশ্বকাপ চলাকালীনই কোহলির সঙ্গে ঝামেলা মিটিয়ে ফেলেছেন নবীন। সেই নবীন উল হক লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক লোকেশ রাহুলের একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেই ছবিতে লোকেশ রাহুল ও নবীন উল হককে একসঙ্গে দেখা গিয়েছে। লোকেশ রাহুলকে হাসতে দেখা যাচ্ছে ছবিতে। নবীনের প্রতিক্রিয়া অবশ্য বোঝা যাচ্ছে না। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে নবীন উল হক ভালোবাসার ইমোজি দিয়েছেন। আফগান তারকার পোস্টটি বেশ জনপ্রিয় হয়েছে সোশাল মিডিয়ায়। 


আইপিএলের ফ্র্যাঞ্চাইজির পৃথিবী যে কতটা নির্মম, তা আরও একবার বুঝিয়ে দিয়ে গেল সঞ্জীব গোয়েঙ্কা ও লোকেশ রাহুলের এই অধ্যায়। আত্মজীবনী 'ব্ল্যাক অ্যান্ড হোয়াইট'-এ নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার রস টেলর লিখেছেন, আইপিএলে খারাপ পারফরম্যান্সের জন্য তাঁকে চড় হজম করতে হয়েছিল। রাজস্থান রয়্যালসের মালিক চড় মেরেছিলেন রস টেলরকে। কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক তিক্ত হয়েছিল। তার জেরে সৌরভকে কেকেআর শিবির ছাড়তে হয়েছিল। 

[আরও পড়ুন: দ্রাবিড়ের বিদায় নিশ্চিত? ভারতীয় দলের কোচ খুঁজতে বিজ্ঞাপন দেওয়ার পথে বিসিসিআই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাঠের ভিতরে লখনউ সুপার জায়ান্টসের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা ধমকাচ্ছেন অধিনায়ক লোকেশ রাহুলকে (KL Rahul), এই দৃশ্য ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়।
  • নেটদুনিয়া সমালোচনা করছে সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka)। প্রবল কটাক্ষের মুখে পড়তে হচ্ছে সঞ্জীব গোয়েঙ্কাকে। 
  • অনেকেই বলছেন, দেশি-বিদেশি সমস্ত ক্রিকেটারেরই লোকেশ রাহুলের পাশে থাকা উচিত।
Advertisement