shono
Advertisement

অ্যাশেজের ম্যাচ চলাকালীন ঢুকে পড়লেন বিক্ষোভকারী, চ্যাংদোলা করে মাঠের বাইরে ফেললেন বেয়ারস্টো

অ্যাশেজের দ্বিতীয় টেস্টের শুরুতেই খেলা বন্ধ থাকে কিছুক্ষণ।
Posted: 07:06 PM Jun 28, 2023Updated: 07:10 PM Jun 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লর্ডসে হচ্ছে অ্যাশেজের (The Ashes) দ্বিতীয় টেস্ট ম্যাচ। দু’ জন বিক্ষোভকারী মাঠে ঢুকে পড়ায় খেলা বন্ধ থাকে কিছুক্ষণ। আর তারপরই এক অদ্ভুত দৃশ্য দেখা গেল লর্ডসে। জনি বেয়ারস্টো (Jonny Bairstow) কোলে করে এক বিক্ষোভকারীকে মাঠের বাইরে বের করে দিলেন। বেয়ারস্টোকে এই ভূমিকায় দেখে হাসির রোল উঠল দর্শকদের মধ্যে।

Advertisement

ইংল্যান্ডের অধিনায়ক বেন স্টোকস টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথম ওভার করেন জেমস অ্যান্ডারসন। তাঁর ওভার শেষ হতেই দুই বিক্ষোভকারী মাঠে ঢুকে পড়ে। তাদের হাতে ছিল কমলা রংয়ের পাউডার। হাতে ছিল তেল জাতীয় কিছু জিনিস। তেল নিয়ে আন্দোলন চলছে।

 

এই দুই বিক্ষোভকারী সেই তেল নিয়ে আন্দোলনকে সমর্থন করেছেন। সেই কারণেই অ্যাশেজের দ্বিতীয় টেস্টের প্রথম ওভারের শেষে মাঠে ঢুকে পড়ে। নিরাপত্তারক্ষীরা একজনকে আটকায়। আরেক প্রতিবাদীকে ধরে ফেলেন বেয়ারস্টো। তাকে চ্যাংদোলা করে মাঠের বাইরে বের করে দেন। বিক্ষোভকারীকে ধরতে গিয়ে বেয়ারস্টোর জামায় রং লেগে যায়। তিনি আবার সেই জামা পরিবর্তন করে মাঠে নামেন। পাঁচ-দশ মিনিট খেলা বন্ধ থাকে।

 

উল্লেখ্য, অ্যাশেজের প্রথম টেস্ট জেতে অস্ট্রেলিয়া। সমতা ফেরানোর লক্ষ্যে দ্বিতীয় টেস্টে নেমেছে ইংল্যান্ড। বেয়ারস্টো বিক্ষোভকারীকে তুলে নিয়ে যাচ্ছেন, এই ভিডিও পোস্ট করেন রবিচন্দ্রন অশ্বিন। ভারতের অফ স্পিনার লেখেন, ”দ্বিতীয় টেস্টের শুরুটা বেশ ভাল হল। বেয়ারস্টো ইতিমধ্যেই ভারোত্তোলন করল।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার