shono
Advertisement

অজি সিরিজের আগেই তৃতীয়বার বাবা হলেন উইলিয়ামসন, প্রকাশ্যে সদ্যোজাতর ছবি

নতুন ছবি পোস্ট করতেই শুভেচ্ছার বন্যায় ভাসতে শুরু করেছেন উইলিয়ামসন।
Posted: 11:19 AM Feb 28, 2024Updated: 03:23 PM Feb 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃতীয়বার বাবা হওয়ার স্বাদ পেলেন কিউয়ি ক্যাপ্টেন কেন উইলিয়ামসন। সস্ত্রীক সদ্যোজাতর ছবি পোস্ট সোশাল মিডিয়ায় পোস্ট করে নিজেই দিয়েছেন সেই সুখবর।

Advertisement

২৯ ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুম্যাচের টেস্ট সিরিজে নামবে নিউজিল্যান্ড। তার আগে উইলিয়ামসনের (Kane Williamson) সংসারের খুশির হাওয়া। আজ, বুধবার ইনস্টাগ্রামে একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন কেন। যেখানে দেখা যাচ্ছে, তাঁর কোলে সদ্যোজাত কন্যা। পাশে দাঁড়িয়ে স্ত্রী সারা রহিম। ক্যাপশনে লিখেছেন, “এবার আমরা ৩ হলাম। এই দুনিয়ায় তোমায় স্বাগত বাচ্চা। তোমার নিরাপদ আগমনের জন্য আমরা কৃতজ্ঞ। খুব ভালো ভবিষ্যৎ হোক।”

[আরও পড়ুন: কংগ্রেস ছাড়লেন কৌস্তভ বাগচী, লোকসভার আগেই বিজেপিতে যোগ? নিজেই দিলেন ইঙ্গিত]

২০১৫ সাল থেকে সারার সঙ্গে সম্পর্কে রয়েছেন উইলিয়ামসন। যা খবর, তাঁরা এখনও লিভ-ইন সম্পর্কেই রয়েছেন। এখনও বিয়ে করেননি। ২০২০ সালের ডিসেম্বরে তাঁদের প্রথম সন্তানের জন্ম হয়। সংসার আলো করে আসে কন্যাসন্তান। বছর দুয়েক পর ছেলের জন্ম দেন সারা। এবার ফের তাঁদের সংসারে এল লক্ষ্মী। নতুন ছবি পোস্ট করতেই শুভেচ্ছার বন্যায় ভাসতে শুরু করেছেন উইলিয়ামসন।

তবে আপাতত মেয়ের সঙ্গে সময় কাটানোর হয়তো সুযোগ পাবেন না কিউয়ি তারকা। কারণ শোনা যাচ্ছে, বৃহস্পতিবার থেকে ওয়েলিংটনে শুরু হতে চলা টেস্টের সঙ্গে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

[আরও পড়ুন: হিমাচলে আস্থা ভোটের প্রস্তাব বিজেপির, ‘সরকার ক্ষমতায় থাকার নৈতিকথা হারিয়েছে’, দাবি জয়রামের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement