shono
Advertisement

কেকেআরে লাগল দোল, বেগুনি আবিরে মাতলেন গম্ভীর-শ্রেয়সরা

গম্ভীর-শ্রেয়স যুগলবন্দিতে আইপিএলে কি উৎসবের দিন ফিরবে? আশায় নাইট ভক্তরা।
Posted: 07:18 PM Mar 25, 2024Updated: 07:18 PM Mar 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রঙের উৎসবে মাতোয়ারা সারা দেশ। বাদ গেলেন না নাইট রাইডার্স তারকারাও (KKR)। কলকাতার টিম হোটেলে দোলের রঙে নিজেদের রঙিন করে তুললেন গম্ভীর (Gautam Gambhir), শ্রেয়সরা (Shreyas Iyer)।

Advertisement

জয় দিয়ে এ বছরের আইপিএল (IPL) অভিযান শুরু করেছে নাইটরা। রাসেলের দুরন্ত ইনিংস আর শেষ ওভারে হর্ষিত রানার ঠান্ডা মাথার বোলিংয়ে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নেয় তারা। বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচ খেলতে উড়ে যাওয়ার আগে উৎসবের মেজাজে দেখা গেল নাইট শিবিরকে। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওয় রঙ খেলতে দেখা গেল চেতন সাকারিয়া, চন্দ্রকান্ত পণ্ডিত, সুয়শ শর্মাদের। হাজির ছিলেন দলের সাপোর্ট স্টাফরাও। অধিনায়ক শ্রেয়স আইয়ারকে আবির মাখিয়ে দেন সকলে। মূলত বেগুনি রঙের আবিরেই রাঙিয়ে দেওয়া হয় নাইট ক্রিকেটারদের। ছিল হলুদ, সবুজ রংও। খুনসুটি করে প্লেয়ারদের পুলে ঠেলে ফেলে দেওয়া হয়।

[আরও পড়ুন : কেকেআর ম্যাচে ‘অশালীন’ ধারাভাষ্যের অভিযোগ, আইপিএল থেকে বহিষ্কারের দাবি ভক্তদের]

গৌতম গম্ভীর মেন্টর হিসেবে ফিরে আসার পর চেনা মেজাজে দেখা গিয়েছে কেকেআরকে। মাঠে আগ্রাসী মেজাজে দেখা গেলেও  খোশমেজাজে তাঁকে এদিন পাওয়া গেল। সোশাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে শ্রেয়সের সঙ্গে গম্ভীরের রং খেলার ছবি। অধিনায়কের কাঁধে বিশ্বাসের হাত মেন্টরের। দুজনের গালেই আবিরের ছোঁয়া। সঙ্গে ক্যাপশন, ‘হোলির রঙে, টাইগার আইয়ার আর গুরু গৌতমের সঙ্গে’। সব মিলিয়ে সুখী পরিবারের ছবি নাইটদের অন্দর মহলে। তবে উৎসবের মধ্যেও ছুটি নেই তাদের। দিনে রং খেলার পরে রাতে প্র্যাক্টিসও করতে হবে। গত বছরের আইপিএলে প্লে-অফে যোগ্যতা অর্জন করতে পারেনি নাইটরা। গম্ভীর-শ্রেয়স যুগলবন্দিতে কি ফিরবে উৎসবের দিন? প্রথম ম্যাচে জিতে আশায় নাইট ভক্তরা।

 

[আরও পড়ুন : ‘স্বপ্নেও ভাবিনি দেশের হয়ে খেলব’, রেকর্ডের সামনে দাঁড়িয়ে অকপট সুনীল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement