shono
Advertisement

কুসংস্কারাচ্ছন্ন আথিয়া! বিশ্বকাপ ফাইনালে স্বামীর জন্য কী করেছিলেন? ফাঁস করলেন রাহুল

ভালো খেলার নেপথ্যেও রয়েছে আথিয়ার অনুপ্রেরণা, মত রাহুলের।
Posted: 04:20 PM Dec 31, 2023Updated: 04:20 PM Dec 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একবছরও হয়নি তাঁদের গাঁটছড়া বাঁধার। কিন্তু এই অল্প সময়ের মধ্যেই কে এল রাহুলের (KL Rahul) কেরিয়ারের অন্যতম অনুপ্রেরণা হয়ে উঠেছেন স্ত্রী আথিয়া শেট্টি (Athiya Shetty)। এমনকি, রাহুলের খেলা দেখার জন্য নিজের ‘লাকি’ জায়গা থেকেও নড়তে চান না তিনি। একটি সাক্ষাৎকারে তারকা ক্রিকেটার জানিয়েছেন, খেলার মাঠে তাঁর পারফরম্যান্স ভালো করতেও আথিয়ার অবদান রয়েছে। উল্লেখ্য, চলতি বছরেই চোট পেয়ে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন রাহুল।

Advertisement

একটি সাক্ষাৎকারে নিজের বিবাহিত জীবন নিয়ে মুখ খুলেছেন ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার। তিনি জানান, খেলা দেখার সময়ে মারাত্মক কুসংস্কার মেনে চলেন আথিয়া। নিজের বাড়িতে বসেই খেলা দেখতে পছন্দ করেন বলিউড অভিনেত্রী। বাড়ির একটি নির্দিষ্ট জায়গা রয়েছে, সেখানেই বসে খেলা দেখেন আথিয়া। রাহুল ব্যাট করলে নিজের ‘লাকি’ জায়গা মোটেও ছাড়তে চান না তিনি। উল্লেখ্য, আথিয়ার বাবা সুনীল শেট্টিও মেঝেতে বসে খেলা দেখেন বলে শোনা যায়। যদিও নানা সময়ে স্টেডিয়ামে বসে খেলা দেখেছেন রাহুলপত্নী। তার মধ্যে রয়েছে বিশ্বকাপ ফাইনালও। 

[আরও পড়ুন: ‘শুধু দ্বিপাক্ষিক সিরিজ জিতলে কেউ মনে রাখবে না!’ স্বীকারোক্তি কেএল রাহুলের]

তারকা ক্রিকেটার আরও জানান, মানুষ হিসাবে তাঁকে উন্নতি করতে অনেক সাহায্য করেছেন আথিয়া। ক্রিকেটার হিসাবে আরও পরিশ্রম করতে উৎসাহ দেন, আরও ভালো খেলার জন্য চ্যালেঞ্জও করেন স্ত্রী। রাহুলের মতে, আথিয়ার সঙ্গে সুন্দর বোঝাপড়ার কারণেই ক্রিকেট মাঠে ভালো পারফর্ম করতে পারেন তিনি।

২০২৩ সালের অনেকটা সময় চোটের জন্য ক্রিকেট থেকে দূরে থাকতে হয়েছিল রাহুলকে। উরুতে চোটের কারণে ইংল্যান্ডে গিয়ে অস্ত্রোপচারও করাতে হয় তাঁকে। সেই সময়েও পাশে থেকে সমর্থন জুগিয়েছেন আথিয়া। এমনকি, খারাপ ফর্মের জন্য রাহুলকে ট্রোল করলে বেশি রেগে যেতেন তাঁর স্ত্রীই। তবে চোট থেকে সেরে ওঠার সময়ে বেড়েছে রাহুল-আথিয়ার বোঝাপড়া, সেটার সাহায্যেই আন্তর্জাতিক ক্রিকেটে দুরন্ত কামব্যাক করতে পেরেছেন বলে মনে করেন তারকা ক্রিকেটার।

[আরও পড়ুন: ‘কামব্যাকেও বক্স অফিস কাঁপাবে পন্থ’, দাবি ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়কের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement