shono
Advertisement

‘নতুন চ্যালেঞ্জের জন্য তৈরি’, মার্কিন মুলুকে পা রেখে বললেন মেসি

ইন্টার মায়ামির সঙ্গে আড়াই বছরের চুক্তি এলএম ১০-এর।
Posted: 02:07 PM Jul 12, 2023Updated: 02:07 PM Jul 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন মুলুকে পা রাখলেন লিওনেল মেসি (Lionel Messi)। সব ঠিকঠাক থাকলে, আগামী রবিবার ইন্টার মায়ামি (Inter Miami) সরকারি ভাবে পরিচয় করিয়ে দেবে মেসির সঙ্গে। খুব সম্ভবত, ইন্টার মায়ামির সঙ্গে আড়াই বছরের চুক্তি হয়েছে ‘এলএম ১০’-এর।

Advertisement

আর্জেন্টাইন টেলিভিশনের ফুটেজে দেখা যাচ্ছে, পরিবার-সহ মেসি প্রাইভেট জেট থেকে ফ্লোরিডায় নেমে গাড়িতে উঠছেন। আর্জেন্টিনার একটি টিভিকে দেওয়া সাক্ষাৎকারে মেসিকে বলতে শোনা গিয়েছে, ”আমাদের সিদ্ধান্তে আমরা খুশি। নতুন চ্যালেঞ্জের জন্য তৈরি। আমার মানসিকতা এবং মস্তিষ্কে পরিবর্তন হচ্ছে না। আমি যেখানেই খেলি নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি। নতুন ক্লাবের হয়ে সর্বোচ্চ পর্যায়ে খেলার চেষ্টা করবো। সেরাটা দেব।”

[আরও পড়ুন: এশিয়া কাপের সূচি চূড়ান্ত, পাকিস্তানে যাচ্ছে না ভারত, জানিয়ে দিলেন অরুণ ধুমল]

 

লিওনেল মেসিকে বরণ করে নিতে তৈরি ইন্টার মায়ামি। ২১ জুলাই ইন্টার মায়ামির হয়ে প্রথম ম্যাচ খেলবেন মেসি। ইন্টার মায়ামির সঙ্গে প্রথম ম্যাচ ক্রুজ আজুল।

 

মার্কিন মুলুকে পা রাখার আগে থেকেই মেসি-আবেগে ভেসে যাচ্ছে মায়ামি। একটি দেওয়ালে মেসির ম্যুরাল আঁকা হয়। মেসি আসছেন, তাই ম্যুরালটিতে রং লাগানো হয়েছে। তার তদারকি করছেন স্বয়ং ডেভিড বেকহ্যাম (David Beckham)। প্রাক্তন তারকার জন্যই ইন্টার মায়ামিতে আসা মেসির। ক্লাবের কো-ওনার তিনি। মেসি এসে পড়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। এবার কেবল নেমে পড়ার অপেক্ষা।

[আরও পড়ুন: নাটকীয় পরিবর্তনে ওপেনিংয়ে যশস্বী, তিনে গিল, প্রথম টেস্টে বৃষ্টি আবার ভিলেন হবে না তো?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement