shono
Advertisement

MS Dhoni: এ কেমন ধোনি! ভোল বদলে চমকে দিলেন ‘ক্যাপ্টেন কুল’, দেখুন ভাইরাল ছবি

ধোনি যেন বলিউডের হিরো।
Posted: 01:25 PM Oct 03, 2023Updated: 01:25 PM Oct 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৯ সালের বিশ্বকাপের পর তাঁকে আর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যায়নি। তবে তাতে কি! আইপিএল-এর (IPL) মঞ্চ কিংবা মাঠের বাইরে, মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) সবসময় খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন। এহেন ‘ক্যাপ্টেন কুল’ (Captain Cool) তাঁর নতুন লুকে ফের একবার সমর্থকদের সামনে এলেন। যাকে বলে একেবারে ট্রেন্ডি মেকওভার। আলিম হাকিম (Aalim Hakim) তাঁর ইনস্টাগ্রামে ভারতের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়কের কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে ধোনিকে একেবারে বলিউডের (Bollywood) হিরোর লুকে দেখা যাচ্ছে। স্বভাবতই এমন ছবি ভাইরাল হতে সময় লাগেনি।

Advertisement

চোখে সানগ্লাস। পরনে কালো টি শার্ট ও জিন্স। ঘাড় পর্যন্ত চলে আসা লম্বা চুলে আবার সোনালি রঙের ছোঁয়া। এখানেই শেষ নয়। গালে ট্রিম করা হালকা দাড়ি। ধোনির নতুন লুক-কে অন্য মাত্রা দিয়েছে। এই ছবিগুলো ইতিমধ্যেই নেটদুনিয়ায় ঝড় তুলেছে। বিভিন্ন সময় মাহি নিজের লুক পরিবর্তন করেন। এবার নতুন হেয়ার কাটে দেখা গেল তাঁকে। কখনও লম্বা চুল তো কখনও একেবারে ছোট ছোট চুল। দাড়িতেও অভিনবত্ব আনেন তিনি। তবে যখনই তিনি নিজের চেহারায় নতুনত্ব নিয়ে আসেন তখনই সেটা ট্রেন্ড হয়ে যায়।

[আরও পড়ুন: কোন ছকে বড় রান করতে পারেন রোহিত? পরামর্শ দিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ব্যাটিং কোচ]

 

নতুন হেয়ার কাট, দাড়িতেও রয়েছে নতুনত্ব। মনে হচ্ছে একেবারে ‘তরুণ’ হয়ে গিয়েছেন ৪১ বছরের মাহি। ধোনির এই লুক নতুন ট্রেন্ড সেট করবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। ইতিমধ্যেই কোটি কোটি মানুষের মন জয় করে নিয়েছেন মাহি। বাইশ গজে তাঁর নেতৃত্বের সঙ্গে তাঁর ব্যাটিং ও উইকেটকিপিং যেমন জনপ্রিয়, ঠিক তেমনই জনপ্রিয় মাহির লুক। বিভিন্ন সময় আলাদা আলাদা লুকে ভক্তদের সামনে আসেন মাহি। আর যখন নিজের লুক পরিবর্তন করেন সেটাই হয়ে যায় সেই সময়কার ট্রেন্ড। সেই রকমই নতুন লুকে আবারও নিজেকে রাঙালেন মাহি।

ধোনির এই ছবি ভাইরাল হওয়ার পরেই নস্ট্যালজিক হয়ে পড়েছেন তাঁর ভক্তরা। কেরিয়ারের প্রথম দিকে লম্বা স্ট্রেট চুল ছিল ধোনির। সেই সময়ে ধোনির হেয়ার স্টাইল খুব জনপ্রিয়ও হয়েছিল। ধোনি ভক্তরাও তাঁর মতো লম্বা চুল রাখতে শুরু করেছিলেন। তৎকালীন পাকিস্তানের রাষ্ট্রপতি পারভেজ মুশারফ তো আবার ধোনিকে তাঁর চুল না কাটার পরামর্শও দিয়েছিলেন। ২০০৭ সালে ধোনির নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দল যখন প্রথম বার টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতে, তার পরে ধোনি তাঁর লম্বা চুল কেটে ফেলেন। আর এবার তাঁকে আরও একবার তাঁকে নতুন হেয়ার কাটে দেখা গেল। সঙ্গে একগাল ট্রিম করা দাড়ি।

[আরও পড়ুন: গায়ে প্রথমবার ভারতের জার্সি, জাতীয় সংগীত গাইতে গিয়ে কেঁদে ফেললেন সাই কিশোর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement