shono
Advertisement

Mahendra Singh Dhoni: ৪২ বছরেও ‘বাহুবলী’! ধোনির নতুন লুক ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়া

জিমে ঘাম ঝরাচ্ছেন ধোনি।
Posted: 07:12 PM Aug 20, 2023Updated: 07:43 PM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত জুলাইতে ৪২ বছরে পা দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। তবে তাঁকে দেখে বোঝার উপায় নেই। এখনও আগের মতোই ফিট তিনি। আর নিজেকে ফিট রাখার জন্য নিয়মিত জিমে ঘাম ঝরাতেও দেখা যাচ্ছে মাহিকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর জিম সেশনের ভিডিও ভাইরাল হয়েছে। নেট দুনিয়ায় ঝড় তুলছে ৪২-এর মাহির সেই ‘বাহুবলী অবতার’।

Advertisement

পঞ্চমবারের জন্য চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) আইপিএল (IPL 2023) চ্যাম্পিয়ন করার পর, ধোনিকে ছুটতে হয়েছিল হাসপাতালে। মাহি গোটা আইপিএল খেলেছিলেন হাঁটুর চোট নিয়ে। ফাইনাল শেষ হওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ধোনির অস্ত্রোপচার হয়। আথ্রোস্কোপিক রিপেয়ারের জন্য ধোনিকে মাইক্রোসার্জারি করাতে হয়েছিল।

[আরও পড়ুন: বিশ্বকাপে সুযোগ পাবেন? বড় মন্তব্য করে দিলেন অশ্বিন]

 

এরপর থেকে রাঁচির ফার্ম হাউস কৈলাশপতিতেই রয়েছেন মাহি। প্রায়শই সোশ্যাল মিডিয়া সাইট X (টুইটার বলে পূর্ব পরিচিত) এ ধোনির জিম সেশনের বিভিন্ন ছবি ও ভিডিও ভাইরাল হচ্ছে। তিনি রাঁচির স্টেডিয়ামের (JSCA International Stadium Complex) জিমে মাঝে মাঝেই ঘাম ঝরাতে যাচ্ছেন। দিন কয়েক আগেই তাঁর কালো গেঞ্জি পরা এক ছবি ভাইরাল হয়েছিল। তাতে ধোনির পেশিবহুল হাত পরিষ্কার বোঝা যাচ্ছিল। এ বার তাঁর আর এক ভিডিও ভাইরাল।

 

ধোনি এখন পুরোপুরি ফিট। তাঁর রিহ্যাব চলছে। ধোনি রাঁচির জেএসসিএ ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কমপ্লেক্সের জিমে নিজেকে নতুন ভাবে গড়ছেন। তাঁর পেশিবহুল চেহারা দেখে ঝড় উঠে গিয়েছে নেটপাড়ায়। কালো জিম ভেস্টে ধোনি যেন ৪২-এর ‘বাহুবলী’। কোথাও যেন বুঝিয়েই দিলেন ২০২৪ সালের আইপিএল-এর প্রস্তুতি তিনি শুরু করে দিয়েছেন। বাকিটা সময় বলবে।

[আরও পড়ুন: দল নির্বাচনে থাকবেন দ্রাবিড়-রোহিত, ১৭ জনের মধ্যে সুযোগ পাবেন কেএল রাহুল-শ্রেয়স?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement