shono
Advertisement

আইপিএল খুলে দিতে পারে জাতীয় দলের দরজা, আশাবাদী নাইট তারকা

জাতীয় দলের হয়ে শেষ ম্যাচ খেলেছেন তিন বছর আগে। কিন্তু আশা ছাড়তে রাজি নন মণীশ।
Posted: 06:29 PM Mar 23, 2024Updated: 06:31 PM Mar 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : ভারতের হয়ে শেষ ম্যাচ খেলেছেন ২০২১ সালের জুলাই মাসে। কিন্তু দেশের জার্সিতে ফিরে আসা নিয়ে এখনও আত্মবিশ্বাসী মণীশ পাণ্ডে (Manish Pandey)। আইপিএলে ভালো খেললে খুলে যেতে পারে জাতীয় দলের দরজা। এমনটাই মনে করেন নাইট তারকা।

Advertisement

গত বছরের আইপিএলে একেবারেই ছন্দে ছিলেন না মণীশ। লখনউ সুপার জায়েন্টসের হয়ে ১০ ম্যাচে করেছিলেন মাত্র ১৬০ রান। একটি অর্ধ শতরান করলেও গড় কুড়ির নিচে। জাতীয় দলের দরজাও বন্ধ হয়ে গিয়েছে বছর তিনেক আগে। কিন্তু আশা ছাড়তে নারাজ ৩৪ বছর বয়সি ব্যাটার। তাঁর মতে, আইপিএলের মতো বড় মাপের প্রতিযোগিতায় নিজেকে প্রমাণ করতে পারলে জাতীয় দলে ডাক পাওয়া অসম্ভব নয়। তিনি বলেন, “ভারত এখন প্রচুর ম্যাচ খেলে। তাই একাধিক দল তৈরি রাখতে হয়। আমি নিশ্চিত, একটা ভালো মরশুম বা কয়েকটা ভালো পারফরম্যান্স আবার জাতীয় দলে ফিরিয়ে আনতে পারে।”

মণীশ পাণ্ডে

[আরও পড়ুন : এভাবেও ফিরে আসা যায়…, ৪৫০ দিন পর কামব্যাক করেই চেনা মেজাজে পন্থ]

মিনি নিলামে ৫০ লক্ষ টাকায় মণীশকে কিনেছে শাহরুখ খানের দল। এর আগে ২০১৪ থেকে ২০১৭ মরশুমে নাইটদের জার্সিতে খেলেছেন তিনি। ২০১৪-য় গৌতম গম্ভীরের অধিনায়কত্বে  আইপিএল ট্রফিও জেতেন। গম্ভীর এবার ফিরে এসেছেন নাইটদের মেন্টর হিসেবে। তাঁর হাত ধরে কি দেশের জার্সিতে ফিরতে পারবেন মনীশ? তিনি বলেন, “তুমি কখনওই চাইবে না কেউ আহত হোক। কিন্তু সেটাই অন্য কোনও প্লেয়ারের ফিরে আসার পথ হতে পারে। আমার কাছে ভালো ক্রিকেট খেলাটাই সব থেকে গুরুত্বপূর্ণ।”

[আরও পড়ুন : ‘জানি না ওকে কেন অধিনায়ক করা হল?’, আইপিএল ফ্র্যাঞ্চাইজির সিদ্ধান্তে অবাক অশ্বিন]

চলতি আইপিএল মরশুমে নিজের সেরাটা উজাড় করে দিয়ে মণীশও চেষ্টা করবেন নির্বাচকদের নজর কাড়ার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement