shono
Advertisement

Breaking News

বিশ্বকাপের পরেই অস্ট্রেলিয়ার ভারত সফর, টি-টোয়েন্টি সিরিজে অজিদের নেতা ওয়েড

জেনে নিন ১৫ সদস্যের দল।
Posted: 12:37 PM Oct 28, 2023Updated: 12:37 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের পরেই ভারত সফরে টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া (Australia)। আর সেই সিরিজের জন্য বর্ষীয়ান উইকেটকিপার ম্যাথু ওয়েডকে (Matthew Wade) অধিনায়ক করা হয়েছে। ভারত সফরে বেশ কয়েকজন অজি তারকাকে বিশ্রাম দেওয়া হবে। বিশ্বকাপের পরেই দেশে ফিরে যাবেন মিচেল মার্শ। ঘরের মাঠে টেস্ট ম্যাচের জন্য তৈরি হবেন তিনি।
মার্শ ছাড়াও টেস্ট এবং ওয়ানডে-র অধিনায়ক প্যাট কামিন্স, ফাস্ট বোলার মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড, ক্যামেরন গ্রিনকে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হবে।

Advertisement

[আরও পড়ুন: পরপর চার ম্যাচ হেরেও শেষ চারে যেতে পারে বাবর আজমের পাকিস্তান! কিন্তু কীভাবে?]

স্পিনার অ্যাশটন আগারকেও চোটের জন্য স্কোয়াডে রাখা হয়নি। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের যে দল ঘোষণা করা হয়েছে, সেই দলে রয়েছেন স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নার। বিশাখাপত্তনমে ২৩ নভেম্বর থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। ম্যাথু ওয়েডের নেতৃত্ব দক্ষতায় গভীর আস্থা রয়েছে মুখ্য নির্বাচক জর্জ বেইলির। তিনি বলছেন, ”অতীতেও দলকে নেতৃত্ব দিয়েছে ওয়েড। এই গ্রুপে ওই অধিনায়ক। ওর নেতৃত্বের দিকে আমরা তাকিয়ে রয়েছি।”

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি স্কোয়াড: ম্যাথু ওয়েড (অধিনায়ক), জেসন বেহেরনডর্ফ, শ্যন অ্যাবট, টিম ডেভিড, ন্যাথান এলিস, ট্রেভিস হেড, জশ ইংলিস, স্পেনসার জনসন, গ্লেন ম্যাক্সওয়েল, তানভীর সংঘা, ম্যাট শর্ট, স্টিভ স্মিথ, মার্কাস স্টোয়নিস, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

[আরও পড়ুন: ICC ODI World Cup 2023: পাকিস্তানকে হারিয়েই কেশব মহারাজের মুখে ‘জয় শ্রী হনুমান’, নেটদুনিয়ায় ভাইরাল তারকার পোস্ট]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement