shono
Advertisement

‘বিন্দুমাত্র ঝুঁকি নিতে রাজি নই!’, কেন মন্তব্য করলেন মায়াঙ্ক?

ভুল থেকে শিক্ষা নিলেন মায়াঙ্ক আগরওয়াল।
Posted: 09:55 AM Feb 20, 2024Updated: 01:50 PM Feb 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে ভুল থেকে শিক্ষা নেওয়া। মাস খানেক আগে বিমান যাত্রা করার সময় জল খেয়ে অসুস্থ হয়েছিলেন মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। সেই অসুখ কাটিয়ে মাঠে ফিরেও এসেছেন কর্নাটকের (Karnataka) অধিনায়ক। তবে এবার থেকে আর বাইরের জল খাবেন না। তাই প্রতিজ্ঞা করছেন, যেখানেই যাবেন জলের বোতল নিয়ে ঘুরে বেড়াবেন। আর তাই ইনস্টাগ্রামে মজার পোস্ট করলেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন ওপেনার।

Advertisement

বলিউডের সিনেমা ‘হেরাফেরি’-র বিখ্যাত ডায়লগ ধার করে মজার পোস্ট করেছেন তারকা ব্যাটার। তিনি লিখেছেন, ‘বিলকুল রিস্ক নেহি লেনে কা রে বাবা!’ অর্থাৎ বাংলায় তর্জমা করলে দাঁড়ায় ‘বিন্দুমাত্র ঝুঁকি নিতে রাজি নই!’ তাঁর এই পোস্ট সোশাল মিডিয়াতে ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি।

[আরও পড়ুন: ‘বিরাটকে নিয়ে খারাপ কথা বলিনি!’ কার উপর বেজায় চটলেন হর্ষ ভোগলে?]

ইনস্টাগ্রামে মায়াঙ্ক আগরওয়ালের সেই পোস্ট।

আগরতলা থেকে রনজি ট্রফির ম্যাচ খেলে ফেরার সময় মায়াঙ্ক বিমানে জল খেয়েই অসুস্থ হয়ে পড়েছিলেন। ভর্তি হতে হয়েছিল হাসপাতালেও। সম্প্রতি তিনি বিমানে বসে জলের বোতল হাতে এক ছবি পোস্ট করে সেই ঘটনারই স্মৃতি উস্কে দিলেন এই ব্যাটার।

বিমানে এক পাউচ থেকে জল খেয়েই মায়াঙ্কের শরীর খারাপ লাগা শুরু হয়। তাঁর স্বর ফিরতেও সময় লাগে কিছুটা। এই কাণ্ডের পর কর্নাটকের টিম ম্যানেজারের তরফে পুলিশে অভিযোগও জানানো হয়। মায়াঙ্ক সেই ঘটনার জেরে হাসপাতালে ভর্তি থাকার পর রেলওয়েজের বিরুদ্ধে কর্নাটকের হয়ে খেলতে পারেননি।

[আরও পড়ুন: রাজকোট টেস্টের সেরা জাদেজা, মানতে না পেরে বড় মন্তব্য মঞ্জরেকরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement