shono
Advertisement

রায়নার কাছে ওয়াই-ফাই পাসওয়ার্ড চাইলেন মায়ান্তি, তারপর কী হল জানেন?

জানলে অবাক হবেন। The post রায়নার কাছে ওয়াই-ফাই পাসওয়ার্ড চাইলেন মায়ান্তি, তারপর কী হল জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:58 PM Oct 31, 2017Updated: 03:39 PM Oct 31, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিম ইন্ডিয়ার যে কোনও সিরিজে দলে স্টুয়ার্ট বিনি না থাকলেও খেলার ফাঁকে তাঁর বেটার হাফ মায়ান্তি ল্যাঙ্গারকে ঠিক দেখতে পান দর্শকরা। বিশেষজ্ঞদের সঙ্গে বসে ক্রিকেট নিয়ে কাটাছেঁড়া করে বর্তমানে বেশ চর্চায় রয়েছেন এই সঞ্চালিকা। ছোটপর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর অনুগামী নেহাত কম নয়। তিনি কী টুইট করছেন, কোন ক্রিকেটারের সঙ্গে কী কথা বলছেন, সব নিয়েই ফলোয়ারদের আগ্রহের শেষ নেই। সেই মায়ান্তি সুরেশ রায়নার থেকে এমন জিনিস চেয়ে বসলেন যে ভারতীয় ক্রিকেটারের আগে নেটিজেনরাই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সঞ্চালিকার দিকে।

Advertisement

[মেসি-নেইমারের পর এবার ISIS-এর নিশানায় রোনাল্ডো]

রবিবার কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের তৃতীয় তথা শেষ ওয়ানডেতে হাজির ছিলেন মায়ান্তিও। তখনই নিজের মোবাইল থেকে ওয়াই-ফাই সার্চ করছিলেন তিনি। তাঁর মোবাইলে গ্রাউন্ড, স্টুডিও, মিডিয়া সেন্টার-এর মতো সুরেশ রায়না নামেরও একটি ওয়াই-ফাই অপশন ভেসে ওঠে। তারই একটি স্ক্রিন শট টুইটারে পোস্ট করে রায়নাকে তিনি জিজ্ঞেস করেন, “আপনার ওয়াই-ফাই-এর পাসওয়ার্ডটা একটু দেবেন?” রায়নার তরফে কোনও উত্তর না এলেও নেটিজেনরা তাঁর প্রশ্নের উত্তর দিতে ঝাঁপিয়ে পড়েন। অনেকে লিখেছেন, ‘এমএসডি’ লিখে চেষ্টা করতে পারেন। অনেকে আবার ভারতীয় ব্যাটসম্যানকে খোঁচা দিয়ে বলছেন, তাঁর পাসওয়ার্ড হতে পারে, ‘ব্যান ইয়োইয়ো টেস্ট।’

দীর্ঘদিন ধরে ভারতীয় দলের বাইরে। দলে সুযোগ পেতে লাগাতার ঘরোয়া ক্রিকেট খেলে চলেছেন। গ্রিন পার্কেও একাধিক প্র্যাক্টিস ম্যাচে নামেন। সম্প্রতি শোনা গিয়েছিল, বিসিসিআইয়ের ইয়োইয়ো টেস্টে উত্তীর্ণ হতে পারেননি রায়না। আর দলে মণীশ পাণ্ডে, হার্দিক পাণ্ডিয়া, কেদার যাদবের মতো তরুণদের উত্থানের মধ্যে আর ঠাঁই হচ্ছে না তাঁর। তাই মায়ান্তির টুইটকে ঢাল করে রায়নাকে খোঁচা দেওয়ার সুযোগ ছাড়তে চায়নি ক্রিকেটভক্তরা। তবে মায়ান্তির মোবাইলে শেষমেশ কোন ওয়াই-ফাই কানেক্ট হল, তা অবশ্য আর জানাননি তিনি।

[আদালতের নির্দেশে ফেডারেশন সভাপতির পদ গেল প্রফুল প্যাটেল]

The post রায়নার কাছে ওয়াই-ফাই পাসওয়ার্ড চাইলেন মায়ান্তি, তারপর কী হল জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার