shono
Advertisement

অনলাইন জুয়ার বিজ্ঞাপন করেন কেন? শচীনকে আইনি নোটিসের হুমকি বিধায়কের

ডিজিটাল যুগে রমরমিয়ে চলছে অনলাইন গেমিংয়ের ব্যবসা।
Posted: 05:26 PM Aug 29, 2023Updated: 05:26 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিজিটাল যুগে রমরমিয়ে চলছে অনলাইন গেমিংয়ের ব্যবসা। বিনোদন জগতের তারকা থেকে খেলার দুনিয়ার সেলেবরাও এই এই অনলাইন জুয়ায় উৎসাহ দেন। যে তালিকায় রয়েছেন খোদ শচীন তেণ্ডুলকরও। যার জন্য নিজের রাজ্যেরই প্রাক্তন মন্ত্রীর রোষানলে পড়তে হল মাস্টার ব্লাস্টারকে।

Advertisement

অনলাইনে জুয়ার বিজ্ঞাপনে দেখা গিয়েছে শচীনকে (Sachin Tendulkar)। যিনি হাসি মুখে যুবপ্রজন্মকে অনলাইন গেমিংয়ে উৎসাহ দেন। দেশের একজন আইকন হিসেবে যে অভ্যাসকে উৎসাহ দেওয়ার বিষয়টি মেনে নিতে পারেননি মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী তথা নির্দল বিধায়ক বাচ্চু কদু। আর সেই কারণেই লিটল মাস্টারকে আইনি নোটিস ধরাচ্ছেন তিনি। বাচ্চু কদুর দাবি, যাঁদের ভারতরত্ন সম্মানে ভূষিত করা হয়েছে, তাঁদের ন্যূনতম কিছু নিয়ম মানা উচিত।

[আরও পড়ুন: ফেলে দেওয়া জিনিস থেকেই তৈরি করেছেন রাখি, ‘দাদা’ মোদিকে পাঠালেন ওড়িশার বৃদ্ধা]

তিনি আরও বলেন, “৩০ আগস্ট শচীনকে একটি আইনি নোটিস ধরানো হবে। এই ধরনের বিজ্ঞাপনে কাজ করা নিয়ে তিনি ভবিষ্যতে কী সিদ্ধান্ত নেবেন, তা জানাতে ৩০ তারিখ পর্যন্তই তাঁকে সময় দেওয়া হয়েছিল। কিন্তু এখনও পর্যন্ত নিজের অবস্থান এখনও স্পষ্ট করেননি শচীন। তাই আইনজীবী মারফৎ নোটিস পাঠানো হচ্ছে।”

শচীনকে ক্রিকেট ঈশ্বরের স্থানে বসিয়েছে দেশবাসী। তিনি বহু মানুষের অনুপ্রেরণা। এহেন কিংবদন্তি যদি অনলাইন বেটিংয়ে উৎসাহ দেন, তাহলে তা শোভা পায় না। উল্লেখ্য, বেটিংয়ের বিজ্ঞানে মুখ দেখিয়ে রোষের মুখে পড়েছেন শাহরুখ খানও। রীতিমতো হুমকির মুখে পড়তে হয় তাঁকে। এমনকী যার জেরে তাঁর বাড়ির বাইরের নিরাপত্তাও বাড়ানো হয় বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘চার নম্বর নিয়ে সমস্যা কেটে গিয়েছিল ১৮ মাস আগেই’, এশিয়া কাপের আগে বললেন দ্রাবিড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement