shono
Advertisement

হল না জয়ের হ্যাটট্রিক, অ্যাওয়ে ম্যাচে আটকে গেল মহামেডান

পয়েন্ট তালিকায় কোথায় দাঁড়িয়ে সাদাকালো ব্রিগেড?
Posted: 06:32 PM Feb 29, 2024Updated: 07:20 PM Feb 29, 2024

মহামেডান: ১ (মহম্মদ জাসিম)

Advertisement

শ্রীনিধি ডেকান: ১ (ডেভিড)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হল না জয়ের হ্যাটট্রিক। অ্যাওয়ে ম্যাচে শ্রীনিধি ডেকানের কাছে আটকে গেল মহামেডান (Mohammedan)। ১-১ ফলে শেষ হল ম্যাচ। তবে বৃহস্পতিবারের ম্যাচ থেকে এক পয়েন্ট পেয়ে লিগ টেবিলের শীর্ষেই রইল সাদা কালো ব্রিগেড। অন্যদিকে, আই লিগ (I League) পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এল শ্রীনিধি ডেকান।

ট্রাউ আর রাজস্থান ইউনাইটেডের বিরুদ্ধে পরপর দুই ম্যাচে জিতেছিল মহামেডান। শ্রীনিধি ম্যাচে জয়ের হ্যাটট্রিক নিয়ে বেশ আশাবাদী ছিলেন কোচ আন্দ্রে চেরনিশভ। দারুণ ফর্মে ছিলেন দুই ম্যাচে পাঁচ গোল করা স্ট্রাইকার এডি হার্নান্ডেজ। সেই সঙ্গে দলে ফিরেছিলেন অ্যালেক্সিস ও সামাদ। সবমিলিয়ে অ্যাওয়ে ম্যাচে নামার আগে বেশ শক্তিশালী ছিল সাদাকালো ব্রিগেড।

[আরও পড়ুন: ডোপিংয়ের অভিযোগ, চার বছরের জন্য ফুটবল থেকে নির্বাসিত রোনাল্ডোর প্রাক্তন সতীর্থ

শ্রীনিধি ডেকানকে ঘরের মাঠে হারিয়েছিল চেরনিশভের দল। সেই আত্মবিশ্বাস নিয়ে বৃহস্পতিবার খেলতে নামলেও শুরুতেই ধাক্কা। মাত্র ৪ মিনিটের মাথায় পিছিয়ে পড়তে হয় তাদের। তার পর থেকে একের পর এক আক্রমণ শানালেও গোল করতে পারেনি মহামেডান। তবে শেষ পর্যন্ত ম্যাজিক দেখান মহম্মদ জাসিম। পরিবর্ত হিসাবে নেমে ৮৪ মিনিটে গোল করেন। তাঁর গোলেই অ্যাওয়ে ম্যাচ থেকে এক পয়েন্ট পেয়েছে সাদাকালো ব্রিগেড।

তবে ড্র করলেও আই লিগের পয়েন্ট তালিকায় শীর্ষস্থান হাতছাড়া হয়নি মহামেডানের। ১৬ ম্যাচ খেলে আপাতত তাদের পয়েন্ট ৩৫। মাত্র দু পয়েন্টের ব্যবধানে দ্বিতীয় স্থানে শ্রীনিধি ডেকান। সবমিলিয়ে, আই লিগ চ্যাম্পিয়নশিপের লড়াই আরও জমে উঠেছে। 

[আরও পড়ুন: ধোনির চাকরির নিয়োগপত্র ভাইরাল, নেটিজেনদের মধ্যে উন্মাদনা তুঙ্গে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement