shono
Advertisement

Gautam Gambhir: কীসের তিক্ততা! নিজের প্রিয় ব্যাটিং সঙ্গী হিসেবে ‘শত্রু’কেই বেছে নিলেন গম্ভীর

কার কথা বললেন গম্ভীর?
Posted: 02:07 PM Nov 24, 2023Updated: 08:09 PM Nov 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১১ বিশ্বকাপ ফাইনালে গৌতম গম্ভীর (Gautam Gambhir) ও মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সেই পার্টনারশিপের কথা সবারই জানা। সেই বিশ্বকাপ ফাইনালের পরে গঙ্গা দিয়ে গড়িয়ে গিয়েছে অনেক জল। বিভিন্ন সময়ে ধোনি সম্পর্কে বিরূপ মন্তব্য করতে দেখা গিয়েছে গম্ভীরকে।
দুজনের সম্পর্ক নিয়ে চর্চা হয়েছে। এহেন গম্ভীরই এক সাক্ষাৎকারে বলেছেন, ”আমার প্রিয় ব্যাটিং পার্টনার এমএস ধোনি। অনেকেই মনে করেন বীরেন্দ্র শেহওয়াগ আমার পছন্দের পার্টনার। কিন্তু ধোনির সঙ্গে খেলতেই বেশি পছন্দ করি। বিশেষ করে সাদা বলের ক্রিকেটে। আমরা দুজনে বড় বড় পার্টনারশিপ গড়েছিলাম।”

Advertisement

[আরও পড়ুন: ‘যে ট্রফির জন্য এত লড়াই, তার উপরই পা!’ মার্শের আচরণে ক্ষুব্ধ শামি]

তবে গৌতম গম্ভীর ও বীরেন্দ্র শেহওয়াগ অতীতে বহু বড় পার্টনারশিপ গড়েন। কেরিয়ারের গোড়ার দিকে গম্ভীর ও ধোনি রুম শেয়ার করেছেন। কেনিয়া সফরে এবং পরবর্তীতে ভারতীয় এ দলের হয়ে জিম্বাবোয়ে সফরে গিয়ে রুম শেয়ার করেছেন গম্ভীর ও ধোনি। তাঁদের এত ছোট ঘর দেওয়া হয়েছিল যে মাস দেড়েক ধোনি ও গম্ভীর মেঝেয় রাত কাটিয়েছেন। সেই সময়ে ধোনির বড় চুল নিয়ে অনেক প্রশ্ন করতেন গম্ভীর। সেই ধোনির সঙ্গেই ২০১১ বিশ্বকাপের ফাইনালে দুর্দান্ত পার্টনারশিপ গড়েছিলেন গম্ভীর।

[আরও পড়ুন: টাকা নিয়ে সংসদে প্রশ্ন: মহুয়া বিতর্কের পর বদলে গেল সংসদীয় ওয়েবসাইটে লগ ইনের নিয়ম!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement