shono
Advertisement

ধোনি আ রাহা হ্যায়, আইপিএলের প্রস্তুতি শুরু মাহির

ধোনিকে নিয়ে এখন থেকেই উদ্বেল চেন্নাই।
Posted: 12:43 PM Mar 08, 2024Updated: 01:49 PM Mar 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এগিয়ে আসছে আইপিএলের (IPL) দিনক্ষণ। মেগাইভেন্ট এগিয়ে আসায় প্রস্তুতিও শুরু করে দিলেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও (MS Dhoni)। চেন্নাই ধোনির প্রাণের শহর। ক্যাপ্টেন ধোনি এই শহরকে অনেককিছু দিয়েছেন। জননেতাকে সামনে আরও একবার পেয়ে চেন্নাই উথলে উঠেছে আনন্দে।
পথচলতি মানুষ, শহরের ক্রিকেটপাগলরা মেহা ইভেন্ট শুরুর আগে থেকেই উচ্ছ্বসিত ধোনিকে নিয়ে। ধোনির জন্য জয়ধ্বনি শুরু হয়ে গিয়েছে এখন থেকেই। ধোনি স্বয়ং প্রস্তুতি শুরু করে দিয়েছেন আইপিএলের। সর্ষের মতো হলুদ রংয়ের গাড়ি থেকে ধোনি যখন নামছেন, তখন দর্শক-অনুরাগী-ভক্তদের দিকে তাকিয়ে হাত নাড়েন ধোনি। নায়ককেও উজাড় করে দেন ভক্তরা। 

Advertisement

[আরও পড়ুন: ভারতের বি-টিমের কাছে তোদের হারতে দেখে মজা লাগছে! ইংল্যান্ডকে খোঁচা প্রাক্তন অজি অধিনায়কের]

চেন্নাই সুপার কিংসের সোশাল সাইটে এই দৃশ্যগুলো ধরা পড়েছে। চেন্নাই সুপার কিংস আরও একটি ছবি পোস্ট করেছে সেখানে দেখা গিয়েছে সেই লম্বা চুলের ধোনিকে। কেরিয়ারের শুরুর দিকে যে লম্বা চুলের জন্য ধোনি জনপ্রিয় ছিলেন। 

অনুশীলনে নামার আগে হেলমেট পড়ছেন ভারতের প্রাক্তন অধিনায়ক, এই ছবিটা পোস্ট করা হয়েছে সিএসকে-র সোশাল মিডিয়া থেকে। মাহির ছবির সঙ্গে লেখা, সেই পুরনো ছবি, ক্লাসিক ইমোশান। মাহি আ রাহা হ্যায়।

আইপিএল শুরুর আগেই ধোনিকে নিয়ে ফুটছে চেন্নাই। প্রতিযোগিতা শুরু হলে কী হবে তা সহজেই অনুমেয়। 

[আরও পড়ুন: ধরমশালায় সেঞ্চুরিতে কোচ দ্রাবিড়কে ছুঁলেন রোহিত, শতরান গিলেরও

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement