shono
Advertisement

Breaking News

রাচীন ছোঁয়ায় মুগ্ধ সিএসকে ভক্ত, হলুদ জার্সিতে নামার আগেই জনপ্রিয় কিউয়ি তারকা

রইল সেই ভিডিও।
Posted: 01:52 PM Jan 02, 2024Updated: 01:54 PM Jan 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জার্সিতে এখনও মাঠে নামেননি রাচীন রবীন্দ্র (Rachin Ravindra)। তার আগেই চেন্নাই সুপার কিংসের ভক্তদের মন ভালো করা মুহূর্ত উপহার দিলেন নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার। নিলামে ১.৮ কোটির বিনিময়ে সিএসকে দলে নিয়েছে রাচীনকে। আসন্ন আইপিএলে অভিষেক ঘটবে এই তারকার।
সোশাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে সিএসকে-র এক আদ্যন্ত ভক্তকে রাচীন সই উপহার দেন। প্ল্যাকার্ড হাতে, একগুচ্ছ ছবি নিয়ে রাচীনের সামনে উপস্থিত হয়েছিলেন সেই সিএসকে ভক্ত।

Advertisement

[আরও পড়ুন: বিশ্বকাপ ফাইনাল হারতেই হতাশায় কী করেছিলেন বিরাট? ভাইরাল নতুন ভিডিও]

রাচীন গাড়ি থেকে নেমে সেই ফ্যানের হাতে থাকা সংগ্রহে সই উপহার দেন। রাচীনের কাছ থেকে উপহার পেয়ে দারুণ খুশি হন সেই সিএসকে ভক্ত। এই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। 
বিশ্বকাপে দুরন্ত পারফরম্যান্স করেন রাচীন রবীন্দ্র। চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রাহক এই কিউয়ি তারকা। ১০টি ম্যাচ থেকে রাচীনের সংগ্রহ ৫৭৮ রান। তিনটি সেঞ্চুরি করেন রাচীন রবীন্দ্র। ব্যাটিংয়ের পাশাপাশি হাতও ঘোরাতে পারেন এই কিউয়ি তারকা।
সিএসকে-তে যোগ দিয়ে উত্তেজিত রাচীন রবীন্দ্র স্বয়ং। বিশ্বকাপে তাঁকে দেখার পরে ভক্তরা আর স্থির থাকতে পারছেন না। কবে মাঠে নামবেন রাচীন রবীন্দ্র সেই অপেক্ষায় দিন গুনছেন সিএসকে ভক্তরা।

[আরও পড়ুন: প্রোটিয়াদের বিরুদ্ধে নামার আগে অশ্বিনকে বেজায় পেটালেন বিরাট! দেখুন ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement