shono
Advertisement

প্রতীক্ষাই সার, চোটের জন্য মেসির বিরুদ্ধে নামছেন না রোনাল্ডো

ফের মেসি-রোনাল্ডো দ্বৈরথ দেখার আশা অপূর্ণ রয়ে গেল।
Posted: 09:27 AM Feb 01, 2024Updated: 01:35 PM Feb 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে দ্বৈরথ দেখার জন‌্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন (Messi vs Ronaldo) বিশ্বের প্রতিটি ফুটবলপ্রেমী, তা শেষ পর্যন্ত হচ্ছে না। বৃহস্পতিবার রিয়াধে মুখোমুখি হচ্ছে ইন্টার মায়ামি এবং আল-নাসের (Al Nassr)। কিন্তু মুখোমুখি হচ্ছেন না মেসি-রোনাল্ডো।

Advertisement

এই ম‌্যাচ ঘিরে ব‌্যাপক উদ্দীপনা তৈরি হয়েছিল। কারণ, মায়ামির হয়ে খেলবেন আর্জেন্টিনার মহাতারকা লিওনেল মেসি। আর আল-নাসেরের হয়ে মাঠে নামার কথা ছিল পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo)। কিন্তু যাবতীয় উত্তেজনা ম‌্যাচের আগেই স্তিমিত হয়ে গেল সিআর সেভেন সরে দাঁড়ানোয়। আল-নাসেরের কোচ লুইস ক্রাস্তো জানিয়েছেন, মেসি বনাম রোনাল্ডোর দ্বৈরথ হচ্ছে না। কারণ, চোটের কারণে পর্তুগিজ তারকা এই ম‌্যাচে খেলবেন না। অথচ দীর্ঘদিন পর ফুটবলের দুই মহাতারকার দ্বৈরথ ঘিরে উত্তেজনার পারদ বেড়ে গেয়েছিল অনেকটাই।

[আরও পড়ুন: মোদি জমানায় হু হু করে বাড়ছে ভ্রষ্টাচার! ‘দুর্নীতি সূচকে’ বিশ্বে ভারতের স্থান কত?]

এমনকী, এই ম‌্যাচের টিকিটের দাম ১১ হাজার মার্কিন ডলারের বেশি উঠেছিল। কিন্তু লুইস ক্রাস্তোর ঘোষণা সব আশায় জল ঢেলে দিয়েছে। রোনাল্ডোর এই ম‌্যাচে খেলা নিয়ে আগে থেকেই সংশয় ছিল। কারণ, তাঁর চোট রয়েছে। রোনাল্ডো নিজে জানিয়েছেন, ‘‘আমি সত‌্যি দুঃখিত। জানি, আপনারাও দুঃখ পাচ্ছেন। আমরা ম‌্যাচটিকে বাতিল করিনি। আশা করি, একজন ফুটবলারের পরিস্থিতি বুঝতে পারবেন।’’ ক্রাস্তো জানিয়েছেন, ‘‘মেসি (Leo Messi) এবং রোনাল্ডোর দ্বৈরথ হচ্ছে না। রোনাল্ডোর চোট রয়েছে। রিহ‌্যাব করছে। আশা করছি, আগামী কয়েকদিনের মধ্যেই দলের সঙ্গে প্র‌্যাকটিসে নামতে পারবে। এই ম‌্যাচে ও খেলবে না।’’

[আরও পড়ুন: নতুন সংসদ ভবনে প্রথম সম্ভাষণ, রাষ্ট্রপতি মুর্মুর মুখে রামমন্দির থেকে তিন তালাক]

মেসির ইন্টার মায়ামি অবশ‌্য ইতিমধ্যেই রিয়াধে একটি ম‌্যাচ খেলে ফেলেছে। আল-হিলালের বিরুদ্ধে ম‌্যাচটিতে লুইস সুয়ারেজ এবং মেসি দুইজনেই গোল পেলেও মায়ামি (Inter Miami) হেরে গিয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement