shono
Advertisement

‘মিডিয়া সবসময় আমাকে খুঁজে বেড়ায়!’, আরসিবিতে যোগ দিয়েই খোঁচা দিলেন কোহলি

মাঠে ফিরেই প্রচারমাধ্যমকে টার্গেট করলেন বিরাট!
Posted: 08:55 AM Mar 19, 2024Updated: 09:08 AM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ জিতেছে টিম ইন্ডিয়া (Team India)। বিরাট কোহলিকে (Virat Kohli) ছাড়াই। ইংল্যান্ড সিরিজের জন্য প্রাথমিক ভাবে দু-ম্যাচের দল ঘোষণা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। স্কোয়াডে ছিলেন বিরাট। শেষ মুহূর্তে নাম তুলে নেন। শুরু হয় নানা জল্পনা। দীর্ঘদিনের সতীর্থ এবি ডিভিলিয়ার্স জানিয়েছিলেন, বিরাট দ্বিতীয় বার বাবা হতে চলেছেন। সেই ইস্যু নিয়ে কম লেখালেখি হয়নি। তবে সব জল্পনা মিটিয়ে আসন্ন আইপিএলে (IPL 2024) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) হয়ে আর একবার মাঠে নামতে চলেছেন বিরাট। তবে এর আগে প্রচারমাধ্যমকে খোঁচা দিলেন কিং কোহলি।

Advertisement

আরসিবি-র তরফ থেকে তাদের সোশাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে বিরাট লিখেছেন, ‘প্রতিবারের মতো এবারও আইপিএলের মরশুমে বেঙ্গালুরুতে আসতে ভালো লাগে। একইরকম আবেগ অনুভব করি। আগামি দুই মাস শুধু আরসিবি-কে নিয়েই চিন্তা করব। সমর্থকরাও আমাদের হাতে ট্রফি দেখার জন্য মুখিয়ে রয়েছে। এবং অপেক্ষায় রয়েছে মিডিয়া। যারা সবসময় আমাকে খুঁজে বেড়ায়!”

[আরও পড়ুন: মুম্বই শিবিরের জন্য দুঃসংবাদ, প্রথম ম্যাচে নেই সূর্য]

 

সদ্য ইংল্যান্ড থেকে দেশে ফিরেছেন। সোমবার বেঙ্গালুরু পৌঁছে গিয়েছেন বিরাট। টিমের সঙ্গে প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। ক্রিকেট এবং প্রচারের আড়ালে এত্তগুলো দিন। কেমন কেটেছিল বিরাট কোহলির? তিনি যোগ করেন, “পরিবারের সঙ্গে সময় কাটাতে সবার ভালো লাগে। আমিও এর ব্যতিক্রম নই। একটা সাধারণ জীবন যাপন করার সুযোগ পেয়েছিলাম প্রায় দু-মাস। তবে শেষ পর্যন্ত মাঠে ফিরে আমি খুশি।”

গত ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয়বার মা হয়েছেন অনুষ্কা শর্মা। স্ত্রী অনুষ্কা, মেয়ে ভামিকা এবং ছেলে অকায়ের সঙ্গেই ছিলেন বিরাট। শেষ পর্যন্ত লম্বা ছুটি কাটিয়ে দিন দুয়েক আগেই দেশে পা রেখেছিলেন। এদিকে এখনও আইপিএল জয়ের স্বাদ পায়নি বেঙ্গালুরু। ক্রিকেটার কোহলি নিশ্চিত ভাবে দলকে চ্যাম্পিয়ন করা চেষ্টা করবেন এবার।

তবে বিরাটকে আইপিএল খেলতে দেখা গেলেও, তাঁকে কি আদৌ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে দেখা যাবে? এটাই এখন লাখ টাকার প্রশ্ন। রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল ২০ ওভারের বিশ্বযুদ্ধে নামলেও, বিরাট সেই দলে থাকবেন কিনা এমন গ্যারান্টি নেই। সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে। এমন প্রেক্ষাপটে আসন্ন ক্রোড়পতি লিগে বিরাট ব্যাট হাতে কেমন পারফর্ম করেন সেটাই দেখার।

[আরও পড়ুন: কেকেআরকে নেতৃত্ব দিতে চান, আইপিএলের আগে কেন একথা বললেন রোহিত শর্মা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement