Advertisement

কুস্তিগির খুনের মামলায় ফেরার সুশীল কুমারের তথ্য পেতে ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা

10:19 PM May 17, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির ছত্রশাল স্টেডিয়াম চত্বরে কুস্তিগির সাগর রানাকে পিটিয়ে খুনের ঘটনায় অভিযুক্ত সুশীল কুমারের (Sushil Kumar) হদিশ পেতে পুরস্কার ঘোষণা করল দিল্লি পুলিশ। তার সম্পর্কে তথ্য দিলে ১ লক্ষ টাকা দেওয়া হবে। অপর ফেরার অভিযুক্ত অজয়ের তথ্য পেতে ৫০ হাজার টাকা পুরস্কার ঘোষণা হয়েছে। এর আগে রবিবারই অভিযুক্তদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করে দিল্লির একটি আদালত।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্রসঙ্গত, গত ৪ মে দিল্লির ছত্রশাল স্টেডিয়াম চত্বরে ঝামেলায় মারপিটের জেরে মৃত্যু হয় বছর তেইশের কুস্তিগির সাগরের। সেই ঘটনায় নাম জড়ায় দু’বারের অলিম্পিক পদক জয়ী কুস্তিগির সুশীল কুমারের। প্রথমে সুশীল এই ঘটনায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেন। কিন্তু ঘটনার পর থেকেই সুশীলের আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। তাঁর ফোনও বন্ধ।

[আরও পড়ুন: করোনার তৃতীয় ঢেউ ক্ষতি করতে পারে শিশুদের! সংক্রমণ রুখতে বিশেষ পরামর্শ ডা. দেবী শেঠির]

ঘটনার দিন স্টেডিয়ামের পার্কিং লটে সুশীল কুমার এবং তাঁর কয়েক জন সঙ্গীর সঙ্গে ঝামেলা হয় সাগর রানার। তিনিও প্রাক্তন জুনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়ন। সাগরের সঙ্গীরা জানিয়েছেন, ঝামেলার পর তাঁকে শিক্ষা দিতে বাড়ি থেকে তুলে আনেন সুশীল কুমাররা। কারণ সবার সামনে সাগর নাকি সুশীল কুমারকে গালিগালাজ দিয়েছিল। পরে সাগরের মৃতদেহ উদ্ধার হয়। সুশীল এবং আরও ৮ জন মিলে তাঁকে পিটিয়ে মেরে ফেলে বলে অভিযোগ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তদন্তে নেমে পুলিশ প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ড করে। সেখানে প্রত্যেকেই সুশীল কুমারের দিকে আঙুল তোলেন। এমনকী, স্টেডিয়ামের সামনে ঝামেলার একটি ভিডিও পাওয়া গিয়েছে সুশীলের সঙ্গী প্রিন্স দালালের মোবাইল থেকে। সেও এই মামলায় অভিযুক্ত। ভিডিওতে সুশীল-সহ সবার মুখ পরিষ্কার দেখা যাচ্ছে বলে পুলিশের দাবি। প্রিন্সকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় সুশীল, প্রিন্স ছাড়াও নাম জড়িয়েছে অজয়, অমিত-সহ কয়েক জনের।

[আরও পড়ুন: সুকমায় জওয়ানদের সঙ্গে গুলির লড়াইয়ে মৃত ৩ মাওবাদী, দাবি পুলিশের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next