shono
Advertisement

সৌদি আরবে মুখোমুখি মেসি-রোনাল্ডো, ম্যাচ দেখতে ২০ লক্ষের বেশি আবেদন

১৯ জানুয়ারি মেসি-রোনাল্ডো দ্বৈরথ।
Posted: 01:25 PM Jan 13, 2023Updated: 01:26 PM Jan 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব ঠিকঠাক থাকলে ১৯ জানুয়ারি মেসি-রোনাল্ডো (Lionel Messi vs Cristiano Ronaldo) ম্যাচের বল গড়াবে আরব দেশে। 
এই ম্যাচ দেখার জন্য পারদ চড়ছে। খেলা দেখার আগ্রহ বাড়ছে সমর্থকদের মধ্যে। খবরের ভিতরের খবর বলছে, পিএসজি ও আল হিলাল এবং আল নাসেরের মিলিত দলটির ম্যাচ টিকিটের জন্য ২০ লক্ষেরও বেশি মানুষ অনলাইনে আবেদন করেছেন।
আল হিলাল (Al Hilal) ও আল নাসের (Al Nassr) ক্লাবের প্লেয়ারদের নিয়ে গঠিত হবে একটি মিলিত দল। উলটো দিকে থাকবে লিও মেসি-নেইমার-এমবাপের প্যারিস সাঁ জাঁ। 

Advertisement

[আরও পড়ুন: মেসি-বেঞ্জেমা রয়েছেন, ফিফার বর্ষসেরায় নেই রোনাল্ডো]

সৌদি আরবের ক্লাবে যোগ দেওয়ার পর অভিষেক এখনও হয়নি রোনাল্ডোর। ১৯ তারিখ আরব মুলুকে অভিষেক হতে চলেছে ‘সিআর সেভেন’-এর। তবে আল নাসেরের হয়ে রোনাল্ডোর অভিষেক হবে ২২ জানুয়ারি। আল নাসেরের প্রতিপক্ষ এত্তিফাক।

সূত্রের খবর, এই ম্যাচের টিকিট বিক্রি শুরুর কয়েক মিনিটের মধ্যেই সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। একসময়ে অনলাইনে টিকিট কাটার জন্য প্রায় ২০ লক্ষ মানুষ অপেক্ষারত ছিলেন। এর আগে ক্লাব পর্যায়ে মেসি ও রোনাল্ডো বহুবার মুখোমুখি হয়েছেন লা লিগায়। তবে দুই তারকারই ঠিকানা বদলে গিয়েছে এখন। রোনাল্ডো চলে এসেছেন সৌদি আরবে। মেসির নতুন ঠিকানা প্যারিস সাঁ জাঁ। 
বিশ্বকাপ পর্ব এখন শেষ। মেসি নেমে পড়েছেন ক্লাবের হয়ে। গোলও করেছেন। রোনাল্ডো এখনও নামেননি। ১৯ জানুয়ারি সেই মাহেন্দ্রক্ষণ। মেসির সামনে রোনাল্ডো। গোটা বিশ্ব তাকিয়ে সেই ম্যাচের দিকে। আরব দেশে অভিষেক রোনাল্ডোর। 

[আরও পড়ুন: অসুস্থতার জের! বিরাটদের সঙ্গে তিরুঅনন্তপুরম গেলেন না কোচ দ্রাবিড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement