shono
Advertisement

পিসিবি-র আগেই এশিয়া কাপের সূচি প্রকাশ জয় শাহর, নতুন বিতর্কে বিসিসিআই সচিব

এশিয়া কাপ নিয়ে বিতর্ক চলছেই।
Posted: 06:59 PM Jul 21, 2023Updated: 06:59 PM Jul 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপের (Asia Cup) ভেন্যু নিয়ে আগে থেকেই বিতর্ক হচ্ছিল। এবার প্রকাশিত হয়েছে ক্রীড়াসূচি। সূচি প্রকাশিত হওয়ার পরেও তৈরি হয়েছে বিতর্ক। এই বিতর্কের কেন্দ্রে আবার এশিয়ান ক্রিকেট কাউন্সিলের প্রেসিডেন্ট ও বিসিসিআই-এর সচিব জয় শাহ। এশিয়া কাপের সূচি প্রকাশিত হওয়ার আগেই সোশ্যাল মিডিয়ায় ক্রীড়াসূচি দিয়ে দেন তিনি। আর এতেই জয় শাহের (Jay Shah) উপরে প্রবল চটেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

Advertisement

১৯ জুলাই লাহোরে এশিয়া কাপের সূচি প্রকাশিত হওয়ার কথা ছিল। ক্রীড়াসূচি প্রকাশের জন্য একটি অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল পিসিবি-র তরফে। সূচি ঘোষণার সঙ্গে সঙ্গে ট্রফি উন্মোচন করারও ব্যবস্থা করেছিল পিসিবি।

[আরও পড়ুন: রাসেলের বিস্ফোরক ব্যাটিংয়েও এল না জয়, টানা চার ম্যাচ হারল নাইটরা]

 

প্রাক্তন পাক ক্রিকেটাররাও উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। কথা ছিল, পাকিস্তানের স্থানীয় সময় ৭.৪৫ মিনিট নাগাদ সূচি প্রকাশ করা হবে। কিন্তু জয় শাহ আধ ঘণ্টা আগে এশিয়া কাপের সূচি পোস্ট করে দেন সোশ্যাল মিডিয়ায়। তখনও অবশ্য এসিসি-র তরফ থেকে কিছুই ঘোষণা হয়নি। জয় শাহ এভাবে সূচি ঘোষণা করায় অসন্তুষ্ট পিসিবি।

সংবাদ সংস্থা পিটিআইকে পিসিবি-র একটি সূত্র জানিয়েছে, লাহোরে অনুষ্ঠান শুরুর পাঁচ মিনিট পর এশিয়ান ক্রিকেট কাউন্সিল সূচি ঘোষণা করবে। এমনটাই কথা হয়েছিল পিসিবি-র সঙ্গে। অনুষ্ঠান শুরু হওয়ার আধ ঘণ্টা আগে জয় শাহ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন সূচি।

[আরও পড়ুন: আউট দিয়েও ফেরানো হল ভারতের ব্যাটারকে, এমার্জিং এশিয়া কাপে আম্পায়ারের সিদ্ধান্তে বিতর্ক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement