shono
Advertisement

স্বাধীনতা দিবসের স্পেশ্যাল ভিডিও থেকে বাদ ইমরান খান, সমর্থকদের রোষানলে পাক বোর্ড

সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং #ShameOnPCB।
Posted: 11:38 AM Aug 16, 2023Updated: 04:58 PM Aug 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের সর্বকালের সেরা অধিনায়কদের অন্যতম তিনি। তাঁর হাত ধরেই প্রথম এবং একমাত্র বিশ্বকাপ ট্রফি জিতেছিল পাকিস্তান। তাঁর ক্রিকেটীয় পরিসংখ্যান রীতিমতো ঈর্ষণীয়। তিনি ইমরান খান। অথচ তাঁকেই নাকি একেবারে ছেঁটে ফেলল পাকিস্তান ক্রিকেট বোর্ড! সে দেশের স্বাধীনতা দিবস উপলক্ষে তৈরি স্পেশ্যাল ভিডিওতে রাখাই হল না ইরমান খানকে।

Advertisement

গত ১৪ আগস্ট পাক ক্রিকেট বোর্ডের তরফে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। সেখানেই পাক ক্রিকেটের নানা যুগের ছবি ফুটিয়ে তোলা হয়েছে। ওয়াসিম আক্রম থেকে শোয়েব আখতার, সকলেই জায়গা করে নিয়েছেন সেই ভিডিওতে। একাধিক দৃশ্যে ধরা পড়েছে পাকিস্তানের বিরানব্বইয়ের বিশ্বজয়। কাপ হাতে উল্লাস। অথচ যাঁর নেতৃত্বে সেই সাফল্য এসেছিল, সেই ইমরান খানই ফ্রেমে নেই। আর এতেই তেলে বেগুনে জ্বলে উঠেছেন সে দেশের সমর্থকরা। টুইটারে পিসিবির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: মুখের গভীরে পেল্লায় মাংসপিণ্ড, খেতেও বাধা, রোগীর প্রাণ বাঁচালেন কলকাতার চিকিৎসকরা]

ভিডিওটি পোস্ট করে পাক বোর্ড লিখেছে, “একদিনে ইতিহাস তৈরি হয়নি। আমরা বহু চিত্রনাট্য তৈরি করেছি। বহু কিংবদন্তি তৈরি হয়েছে।” কিন্তু সেই কিংবদন্তিদের তালিকায় ইমরান খানকে না রাখায় ক্ষুব্ধ তাঁর অনুরাগীরা। এমনকী প্রাক্তন বোর্ড চেয়ারম্যান খালিদ মেহমুদও ভিডিওটি সরিয়ে ফেলার দাবি জানিয়েছেন। যে ক্রিকেটার দেশের জন্য নিজের সবটা উজার করে দিয়েছিলেন, তাঁকে ভিডিও থেকে বাদ দিয়ে অসম্মান করা হয়েছে বলেই মনে করছেন তিনি।

উল্লেখ্য, আপাতত তোষাখানা মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় শ্রীঘরে ঠাঁই হয়েছে প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খানের। প্রধানমন্ত্রী পদ খোয়ানোর পাশাপাশি একাধিক মামলায় নাম জড়িয়েছে তাঁর। ওয়াকিবহাল মহলের ধারণা, বিতর্ক এড়াতেই ইরমানকে বাদ রেখেছিল পিসিবি। কিন্তু তাতেো তৈরি হল বিতর্ক।

[আরও পড়ুন: হয়নি গোলা বর্ষণ, শেষ আড়াই বছর শান্ত পাক সীমান্ত, তবু সতর্ক ভারত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement