shono
Advertisement

‘অবিশ্বাস্য এক পথচলার শেষ’, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন পাক পেসার ওয়াহাব রিয়াজ

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলবেন পাক পেসার।
Posted: 06:33 PM Aug 16, 2023Updated: 06:33 PM Aug 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন পাকিস্তানের ফাস্ট বোলার ওয়াহাব রিয়াজ (Wahab Riaz)। ব্যাট-প্যাড যে তিনি তুলে রাখলেন, তা সরকারি ভাবে ঘোষণা করলেন পাক-পেসার। দু’ বছরের বেশি সময় ধরে পাকিস্তানের জার্সিতে আন্তর্জাতিক ম্যাচ খেলছিলেন না তিনি। সাদা বলের ক্রিকেটে শেষ বার রিয়াজকে দেখা গিয়েছিল ২০২০ সালের শেষের দিকে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছুটি নিলেও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যাবেন তিনি।
ওয়াহাব রিয়াজ টুইটারে লিখেছেন, ”আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার সিদ্ধান্ত নিলাম। পিসিবি, আমার পরিবার, কোচ, মেন্টর, সতীর্থ ও ভক্তদের ধন্যবাদ জানাচ্ছি। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে দারুণ এক সময় অপেক্ষা করে আছে।”

Advertisement

[আরও পড়ুন: ব্যবহৃত হবে না ‘পতিতা’, ‘সতী’র মতো শব্দ, লিঙ্গবৈষম্য রুখতে নির্দেশিকা সুপ্রিম কোর্টে

চলতি বছরের গোড়ার দিকে পাঞ্জাব প্রদেশের কেয়ারটেকার ক্রীড়ামন্ত্রী হিসেবে ঘোষণা করা হয়েছিল ওয়াহাব রিয়াজের নাম। শপথ আর নেওয়া হয়নি তাঁর। মার্চ মাসে পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর যুব ও ক্রীড়া বিষয়ক উপদেষ্টা হন তিনি।

সেই পাক পেসার প্রাক্তনের দলে নাম লেখালেন। ২০০৮ সালে জিম্বাবোয়ের বিরুদ্ধে ওয়ানডেতে অভিষেক হয় ওয়াহাবের। ২০২০ সালের ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলেন।

 

[আরও পড়ুন: মুখের গভীরে পেল্লায় মাংসপিণ্ড, খেতেও বাধা, রোগীর প্রাণ বাঁচালেন কলকাতার চিকিৎসকরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement