shono
Advertisement

বিশ্বকাপ জেতার দাবিদার কারা? শোয়েব বাছলেন তাঁর পছন্দের তিন দল

এবারের বিশ্বকাপ অন্যতম সেরা হবে বলেই মনে করেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস।
Posted: 07:54 PM Sep 07, 2023Updated: 07:54 PM Sep 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের বিশ্বকাপ (World Cup 2023) অন্যতম সেরা হতে চলেছে। পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতারের (Shoaib Akhtar) বক্তব্য এমনটাই। এশিয়া কাপে ভারত ও পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ হয়েছে আগেই। বৃষ্টিবিঘ্নিত ম্যাচ বাতিল হয়েছে। সুপার ফোরে ফের দেখা হবে দুই প্রতিবেশী দেশের। বিশ্বকাপেও হবে ভারত-পাক লড়াই।

Advertisement

শোয়েব আখতার বলছেন, ”বিশ্বকাপে ভারতের মাটিতে খেলবে পাকিস্তান। আন্ডারডগ পাকিস্তানই। এই দুই দেশ যখন একে অপরের মুখোমুখি হয়, তখন কেউ আর বিশ্বকাপের কথা বলবে না। সবার মুখে মুখে ঘুরবে ভারত-পাক লড়াইয়ের কথাই। আমার মতে, গত ৫০-৬০ বছরের মধ্যে এটাই সেরা বিশ্বকাপ হতে চলেছে।”

[আরও পড়ুন: সুপার ফোরের ‘মাদার অফ অল ব্যাটল’-এর আগে রোহিতদের হুঙ্কার দিলেন বাবর আজম]

এশিয়া কাপে পাকিস্তানের তিন পেসার দুরন্ত ছন্দে রয়েছেন। শাহিন আফ্রিদি, নাসিম শাহ এবং হ্যারিস রউফ ভারতের বিরুদ্ধে ঝড় তোলেন। শোয়েব আখতার বলছেন, বিশ্বকাপে ভাল কিছু করতে হলে তিন পেসার, এক মিডিয়াম পেসার ও দুই স্পিনার নিয়েই নামতে হবে। শোয়েব আখতার বলছেন, ”এটা অন্যতম সেরা বিশ্বকাপ হতে চলেছে। আমি চাই ভারত এই বিশ্বকাপের সদ্ব্যবহার করুক। পাকিস্তান আন্ডারডগ হয়েই বিশ্বকাপে নামছে। মিডিয়াম পেসার-সহ তিন পেসার এবং দুই স্পিনার নিয়ে খেলতে নামবে পাকিস্তান। ভারত ও ইংল্যান্ডের সঙ্গে পাকিস্তান বিশ্বকাপ জেতার অন্যতম দাবিদার।”

[আরও পড়ুন: ‘ঈশান কিষানের আগে কেএল রাহুলকে প্রাধান্য দেওয়া চরম ভুল’, প্রশ্ন তুলে দিলেন ক্ষুব্ধ গম্ভীর]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement