shono
Advertisement

‘চালক রাখা উচিত ছিল’, পন্থের দুর্ঘটনায় উদ্বিগ্ন কপিল দেব

ভক্তদের থেকে পন্থের দুর্ঘটনার খবর পেয়েছেন ইশান কিষাণ।
Posted: 04:33 PM Jan 02, 2023Updated: 04:33 PM Jan 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট তারকা ঋষভ পন্থের (Rishabh Pant) গাড়ি দুর্ঘটনা নিয়ে চর্চা চলছে নানা মহলে। দামি গাড়িতে উন্নত নিরাপত্তার ব্যবস্থা থাকা সত্বেও কেন দুর্ঘটনার মধ্যে পড়লেন পন্থ, সেই নিয়ে প্রশ্ন উঠছে। ক্রিকেটপ্রেমীদের অনেকেরই প্রশ্ন, রাতের অন্ধকারে হাইওয়েতে কেন একা গাড়ি চালাচ্ছিলেন পন্থ। তাঁদের সঙ্গে একমত কপিল দেব (Kapil Dev)। বিশ্বকাপজয়ী ভারতীয় অধিনায়ক বলেছেন, সুন্দর দ্রুত গতির গাড়ি থাকতেই পারে। তা সত্বেও চালককেই গাড়ি চালানোর দায়িত্ব দেওয়া উচিত ছিল। নিজের সুরক্ষার দায়িত্ব নিজেকেই নিতে হবে বলে মনে করেন কপিল।

Advertisement

গাড়ি দুর্ঘটনার পরে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন পন্থ। বেশ কয়েকমাস ক্রিকেট থেকে একেবারে দূরে থাকতে হবে তাঁকে। দ্রুত সুস্থ হয়ে উঠবেন ভারতীয় উইকেটকিপার, এই প্রার্থনা করছে ক্রিকেটদুনিয়া। তার মধ্যেই একটি অনুষ্ঠানে গিয়ে ঋষভের দুর্ঘটনা নিয়ে মুখ খুলেছেন কপিল দেব। পথ দুর্ঘটনার কবলে পড়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক নিজেও। সেই অভিজ্ঞতার কথা জানিয়ে কপিলের মত, চালক ছাড়া বেরিয়ে পড়ার সিদ্ধান্ত একেবারে ভুল ছিল।

[আরও পড়ুন: ‘আমার হাত ধরে ওর অন্তর্বাসে ভরে দেয় দানি!’, ব্রাজিলীয় তারকার বিরুদ্ধে বিস্ফোরক তরুণী]

অনুষ্ঠানে গিয়ে কপিল বলেছেন, “ক্রিকেট জীবনের প্রথম দিকে আমার মোটরবাইক অ্যাক্সিডেন্ট হয়েছিল। তারপর থেকে একদিনের জন্যও আমাকে বাইক ছুঁতে দেয়নি আমার ভাই। জীবনে অনেককিছু শিখিয়েছিল ওই বাইক দুর্ঘটনা। পন্থ যে এখন সুস্থ রয়েছে, সেটাই সবচেয়ে বড় কথা।” দুর্ঘটনা নিয়ে কপিলের মত, “সুন্দর গাড়ি চালাতে ইচ্ছা করতেই পারে, কিন্তু একা গাড়ি চালিয়ে যাওয়া উচিত নয়। একজন চালককে অবশ্যই সঙ্গে রাখা দরকার ছিল। অল্প বয়সে গাড়ি চালিয়ে ঘুরতে ইচ্ছা করতেই পারে, কিন্তু নিজের সুরক্ষার কথা মাথায় রাখতে হত। নিজেকেই সেই বিষয়ে খেয়াল রাখতে হত।” 

অন্যদিকে, প্রকাশ্যে এসেছে ইশান কিষাণের একটি ভিডিও। জামশেদপুরের বিরুদ্ধে রনজি ম্যাচ খেলছিলেন তিনি। বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময়ে ভক্তদের সঙ্গে ছবি তুলছিলেন। সেই সময়ে ভক্তদের থেকেই পন্থের দুর্ঘটনার খবর জানতে পারেন তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, হতবাক হয়ে পড়েন ইশান। প্রশ্ন করেন, “কী বলছেন কী আপনারা?” তবে এই খবর পেলেও প্রভাব পড়েনি ইশানের পারফরম্যান্সে। ম্যাচের শেষে টুইট করে ঋষভের আরোগ্য কামনা করেছেন তিনি।

[আরও পড়ুন:চিকিৎসায় সাড়া দিচ্ছেন ঋষভ, ICU থেকে কেবিনে স্থানান্তর করা হল ক্রিকেটারকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement