shono
Advertisement

ইডেনে মুখোমুখি দুই অজি বোলার, স্টার্ক সম্পর্কে কী বলছেন হায়দরাবাদ অধিনায়ক কামিন্স?

দুই অজি বোলারের নিলামে দাম উঠেছে প্রায় ৪৫ কোটি।
Posted: 10:43 AM Mar 23, 2024Updated: 10:43 AM Mar 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL) মানেই ব্যাটারদের স্বর্গরাজ্য। বোলারদের উপরে দাপট দেখান ব্যাটাররা। কিন্তু এবারের মেগাইভেন্টের নিলামে দুই অজি বোলারের দাম আকাশ ছুঁয়েছে। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক প্যাট কামিন্সের (Pat Cummins) দাম উঠেছে ২০.৫ কোটি।
অন্যদিকে মিচেল স্টার্ক (Mitchell Starc) সবচেয়ে দামি ক্রিকেটার হয়েছেন। ২৪.৭৫ কোটি টাকা দর উঠেছে তাঁর। অর্থাৎ দুই বোলারের সম্মিলিত দাম প্রায় ৪৫ কোটি। কেকেআর বনাম সানরাইজার্সের লড়াইয়ের ময়দানে এই দুই অজি ক্রিকেটারের যুদ্ধও দেখার মতো। শুক্রবার সন্ধ্যায় অনুশীলনের শেষে দুই অজি বোলারকে কথা বলতে দেখা গিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: আজ ওপেনিং নিয়ে ধোঁয়াশায় কেকেআর, অস্ট্রেলীয় ডুয়েল ছাপিয়ে গম্ভীর-আবেগে আক্রান্ত ইডেন]
বন্ধু মিচেল স্টার্ক সম্পর্কে কামিন্স বলছেন, ”আশা করি স্টার্ককে খেলতে হবে না আমাকে। আমাদের ব্যাটাররা স্টার্ককে ভালোভাবেই সামলাবে বলে আশা রাখি। আইপিএলের এটাই মজার দিক। আমি স্টার্কির সঙ্গে ১৫ বছর ধরে খেলছি। একটা এমন ম্যাচ মনে করতে পারছি না যেখানে আমি আর স্টার্কি একে অপরের বিরুদ্ধে খেলেছি। অন্য ডাগ আউটে স্টার্ককে দেখতে হবে এটাও অবাক করার মতোই ব্যাপার।”
কামিন্সের নেতৃত্বে পঞ্চাশ ওভারের বিশ্বকাপ জিতেছে অস্ট্রেলিয়া। এবার অজি ক্যাপ্টেনের নেতৃত্বে সানরাইজার্স হায়দরাবাদে সূর্যোদয়ের আশা করছেন অনেকেই। কামিন্সকে বলতে শোনা গিয়েছে, ”প্রতিপক্ষের অধিনায়ক হিসেবে এটাই বলবো, স্টার্ককে কীভাবে সামলায় আমাদের ব্যাটাররা সেটাই দেখার। আমরা দুজনেই বোলার। ফলে খুব বেশি আমাদের সাক্ষাৎ হবে না বলেই মনে হয়।”
কেকেআর-সানরাইজার্স লড়াইয়ের সঙ্গে এই দুই অজি বোলারের দ্বৈরথও দেখার মতোই হবে বলে মনে করছেন ভক্তরা।

[আরও পড়ুন:  ইয়ে দোস্তি…! ধোনি-কোহলির বন্ধুত্বের ছবি ভাইরাল সোশাল মিডিয়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement