shono
Advertisement

‘অনেকেই বাবার নাম করে ঠাট্টা করেছিল’, অর্জুন উইকেট নিতেই নিন্দুকদের তোপ প্রীতির

অর্জুন জানান, মুম্বই শিবিরে বাবার থেকে নানা পরামর্শ পান তিনি।
Posted: 10:05 AM Apr 19, 2023Updated: 10:06 AM Apr 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শচীন তেণ্ডুলকরের ছেলে বলেই সুযোগ পেয়েছেন। নিজের প্রতিভা নয়, বাবার নাম ভাঙিয়েই কেরিয়ার গড়ছেন। আইপিএলে অভিষেক ঘটানোর আগে দীর্ঘদিন এমন কটাক্ষ শুনতে হয়েছে অর্জুন তেণ্ডুলকরকে। কিন্তু সেসব গায়ে মাখেননি কখনও। বরং, কঠিন পরিশ্রম আর ধৈর্যের পরীক্ষা দিয়ে গিয়েছেন প্রতিনিয়ত। অবশেষে সেই সমস্ত কটাক্ষের জবাব দেওয়ার সুযোগ পেলেন অর্জুন। আইপিএলে প্রথমবার উইকেট তুলে নিতেই তাই নিন্দুককে একহাত নিলেন প্রীতি জিন্টা।

Advertisement

কেকেআরের (KKR) বিরুদ্ধে অভিষেক ঘটিয়েই দুরন্ত বোলিং করেছিলেন শচীনপুত্র। আর নিজের দ্বিতীয় ম্যাচে মুম্বইয়ের জার্সিতে প্রথম উইকেটটি তুলে নেন অর্জুন। শুধু উইকেট নেওয়াই নয়, ম্যাচের শেষ ওভারে দায়িত্ববান বোলারের মতো বল করে অধিনায়ক রোহিত শর্মার ভরসাও জিতে নেন তিনি। নিশ্চিত করেন দলের জয়ও। তার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন অর্জুন। প্রশংসা কুড়োচ্ছেন ক্রিকেটপ্রেমীদের। আর এই খুশির মুহূর্তে অর্জুনের পাশে দাঁড়িয়ে সমালোচকদের মোক্ষম জবাব দিলেন প্রীতিও।

[আরও পড়ুন: শারীরিক সম্পর্ক এড়াতে কুয়োতে ঝাঁপ তরুণীর, তুলে খুন করলেন স্বামী]

মঙ্গলবার শেষ ওভারে জয়ের জন্য হায়দরাবাদের দরকার ছিল ২০ রান। রোহিত শর্মা বল তুলে দেন অনভিজ্ঞ অর্জুনের (Arjun Tendulkar) হাতে। সামনে ছিলেন আবদুল সামাদ এবং ভুবনেশ্বর কুমার। অর্জুনের অনবদ্য বোলিংয়ের জেরে লক্ষ্যের কাছে পৌঁছাতে পারল না হায়দরাবাদ। শেষ ওভারে মাত্র ৫ রান দিয়ে ভুবনেশ্বর কুমারের উইকেটও তুলে নেন অর্জুন। মুম্বই যেতে ১৪ রানে। এরপরই প্রীতি জিন্টা টুইট করেন, “অনেকেই স্বজনপোষন নিয়ে ঠাট্টা-তামাশা করত অর্জুনকে। কিন্তু ও দেখিয়ে দিয়েছে, এই যোগ্য হিসেবেই এই জায়গাটা অর্জন করেছে।” সঙ্গে শচীনের উদ্দেশে লেখেন, “শচীন তেণ্ডুলকর নিশ্চয়ই আজ অত্যন্ত গর্বিত হবেন।”

মঙ্গলবার ম্যাচ শেষে অর্জুন জানিয়েছিলেন, মুম্বই শিবিরে বাবার থেকে নানা পরামর্শ পান তিনি। বলেন, “আমরা ম্যাচের আগে খেলার ট্যাকটিস নিয়ে কথা বলি। উনি (শচীন) আমায় বলেন, যেভাবে ভেবেছি কিংবা প্র্যাকটিস করেছি, যেন সেটাই মাঠেও করে দেখাতে পারি।”

[আরও পড়ুন: ‘চাইলেই বিধায়ককে গ্রেপ্তার করা যায় না’, জীবনকৃষ্ণের গ্রেপ্তারিতে সিবিআইকে তোপ বিধানসভার স্পিকারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement