shono
Advertisement

বেতন কমাতে চাইছে ক্লাব কর্তৃপক্ষ, চুক্তি নিয়ে পিএসজির সঙ্গে দ্বন্দ্বে মেসি

চুক্তি নিয়ে টানাপোড়েনের মধ্যেই দর্শকদের কটাক্ষের মুখে মেসি।
Posted: 12:51 PM Apr 03, 2023Updated: 12:51 PM Apr 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের মাঠেই পরপর দুই ম্যাচে হেরেছে তারকাখচিত প্যারিস সাঁ জাঁ (PSG)। ফর্মে নেই বিশ্বকাপজয়ী মেসিও। এহেন পরিস্থিতিতে ক্লাবের সঙ্গে লিওনেল মেসির (Lionel Messi) দ্বন্দ্বের কথা ফাঁস হয়ে গেল। শোনা যাচ্ছে, ক্লাব কর্তাদের সিদ্ধান্তে বেশ ক্ষুব্ধ আর্জেন্টাইন তারকা। কারণ, আগামী মরশুমের চুক্তি সই করতে গেলে অন্তত ৩০ শতাংশ বেতন ছেঁটে ফেলবেন প্যারিস কর্তারা। সেই সিদ্ধান্ত মানতে একেবারেই নারাজ এল এম টেন।

Advertisement

বিশাল অর্থের বিনিময়ে মেসি, নেইমার, এমবাপের মতো তারকাদের দলে নিয়েছে পিএসজি। কিন্তু বিশাল অঙ্কের অর্থ খরচের পথে বাধা হয়ে দাঁড়াচ্ছে ফেয়ার প্লের নিয়মাবলি। ফলে দু’টো রাস্তা খোলা থাকবে পিএসজি কর্তাদের সামনে। প্রথমত, মেসির চুক্তি অনুযায়ী বেতন দিতে হলে অন্য খেলোয়াড়দের ৩০ শতাংশ বেতন কমিয়ে দিতে হবে। তা না হলে মেসির সঙ্গে কম বেতনের চুক্তি করতে হবে। দ্বিতীয় রাস্তাটাই বেছে নেওয়ার পক্ষপাতী পিএসজি। 

[আরও পড়ুন: তিন বছর পরে ইডেনে ফিরছে আইপিএল, কেকেআর ম্যাচে থাকছে মায়াবী ড্রোন শো]

এখানেই মেসির আপত্তি। জানা গিয়েছে, কম বেতনে পিএসজির হয়ে খেলতে চান না। যদিও গত বছর মেসি জানিয়েছিলেন, এই ক্লাবের সঙ্গে চুক্তি আরও বাড়াতে আগ্রহী তিনি। কিন্তু তার জন্য বেতন কমাতে রাজি নন মেসি। আগামী জুলাই মাসেই পিএসজির সঙ্গে মেসির চুক্তি শেষ হচ্ছে। তারপরে কোন ক্লাবের হয়ে খেলবেন বিশ্বকাপজয়ী তারকা, তা নিয়ে জল্পনা বাড়ছে।

ক্লাবের সঙ্গে চুক্তি নিয়ে টানাপোড়েনের মধ্যে দর্শকদের কটাক্ষের মুখেও পড়েছেন মেসি। রবিবার লিগ ওয়ানের ম্যাচের প্রথম একাদশে খেলতে নামেন মেসি। তাঁর নাম ঘোষণা হতেই শিস দিয়ে ব্যঙ্গ করতে শুরু করেন দর্শকদের একাংশ। তারপরেই ঘরের মাঠে ম্যাচটিও হেরে যায় পিএসজি। 

[আরও পড়ুন: ‘দু’টো বিয়ে করব’, বেনারসি পরেই থানায় তাণ্ডব নববধূর! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement