shono
Advertisement

ঘোষিত ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালের সূচি, ইস্টবেঙ্গল ও মোহনবাগানের প্রতিপক্ষ কে?

কোথায় বসবে শেষ আটের আসর? জেনে নিন।
Posted: 03:29 PM Aug 22, 2023Updated: 04:44 PM Aug 22, 2023
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডুরান্ড কাপের (Durand Cup) কোয়ার্টার ফাইনালের সূচি ঘোষণা করে দিল ডুরান্ড কমিটি। সূচি অনুযায়ী, ২৪ তারিখ থেকে শুরু হচ্ছে কোয়ার্টার ফাইনাল। সেদিন নর্থ-ইস্ট ইউনাইটেড ও আর্মি স্পোর্টস কন্ট্রোল বোর্ডের খেলা। পরের দিন অর্থাৎ ২৫ আগস্ট ইস্টবেঙ্গলের (East Bengal) মুখোমুখি গোকুলাম। ২৬ তারিখ এফসি গোয়া ও চেন্নাইয়িনের ম্যাচ। ২৭ আগস্ট মোহনবাগানের মুখোমুখি মুম্বই সিটি। কোয়ার্টার ফাইনালে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের খেলা হবে যুবভারতী ক্রীড়াঙ্গনে। বাকি দু’টি কোয়ার্টার ফাইনাল হবে গুয়াহাটিতে।  
গ্রুপে ইস্টবেঙ্গল ও মোহনবাগান একই গ্রুপে ছিল। লাল-হলুদ গ্রুপ সেরা হয়ে কোয়ার্টার ফাইনালের ছাড়পত্র জোগাড় করে। অন্য দিকে মোহনবাগান সেরা দ্বিতীয় দল হিসেবে নক আউটে প্রবেশ করেছে। শেষ আটেই কি আরও একটা ডার্বির সম্ভাবনা রয়েছে, এমন প্রশ্নও উঠেছিল। অবশেষে সব জল্পনার অবসান। কোয়ার্টার ফাইনালে অন্তত মুখোমুখি হচ্ছে না ইস্টবেঙ্গল ও মোহনবাগান। 
 
এদিকে একযোগে তিনটি টুর্নামেন্টে খেলছে মোহনবাগান। কলকাতা লিগ, ডুরান্ড কাপের পাশাপাশি এএফসি কাপ। কাজটা খুবই কঠিন জুয়ান ফেরান্দোর জন্য। এএফসি কাপে বাংলাদেশের দল ঢাকা আবাহনীর বিরুদ্ধে মুখোমুখি হওয়ার আগে ফেরান্দো জানিয়েছিলেন, তিনটি টুর্নামেন্টে একসঙ্গে খেলা খুবই কঠিন। তার উপরে মরশুম সবে শুরু। এএফসি কাপে ঢাকা আবাহনীর বিরুদ্ধে ম্যাচের পরে ডুরান্ড কাপ নিয়ে চিন্তাভাবনা করতে বসবেন মোহনবাগান কোচ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement