shono
Advertisement

ODI World Cup 2023: ইংল্যান্ড ম্যাচের আগে সপ্তাহ খানেক ছুটি, সাপোর্ট স্টাফদের নিয়ে ট্রেকিংয়ে দ্রাবিড়, দেখুন ভিডিও

ট্রেকিংয়ের অভিজ্ঞতা কেমন? নিজেই জানালেন ভারতীয় কোচ।
Posted: 11:02 AM Oct 25, 2023Updated: 11:02 AM Oct 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচে পাঁচ। ১০ পয়েন্ট নিয়ে বিশ্বকাপের (ODI World Cup 2023) ১০ দেশের তালিকায় আপাতত শীর্ষে টিম ইন্ডিয়া। দেশের মাটিতে দুরন্ত ছন্দে রোহিত শর্মা অ্যান্ড কোং। নিউজিল্যন্ডকে হারানোর পর ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে প্রায় সপ্তাহ খানেকের ছুটি ভারতীয় শিবিরে। আর এই সময়টাকেই তাই পুরোদস্তুর কাজে লাগালেন কোচ রাহুল দ্রাবিড়। সাপোর্ট স্টাফদের সঙ্গে নিয়ে বেরিয়ে পড়লেন ট্রেকিংয়ে।

Advertisement

বুধবার বিসিসিআইয়ের (BCCI) তরফে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, ধরমশালার পাহাড়ি পথে ট্রেকিংয়ে ভারতীয় দলের হেডস্যর। সঙ্গী ব্যাটিং কোচ বিক্রম রাঠোর এবং অন্যরা। ভিডিওতে মিস্টার ডিপেন্ডেবল বলছেন, “ত্রিউন্দ থেকে প্রকৃতির ভিউটা দারুণ। মানতেই হবে, ট্রেক করে পাহাড়ে ওঠাটা দারুণ চ্যালেঞ্জিং। এখানে এলেই বুঝতে পারবেন কত সুন্দর এই দৃশ্য। সাপোর্ট স্টাফদের কাছেও এটা দারুণ মুহূর্ত।” ভিডিওটি প্রকাশ্যে আসতেই লাইকের বন্যা বইছে। ভারতীয় থিঙ্কট্য়াঙ্ককে ট্রেক করতে দেখে অনুপ্রাণিত অনেকেই।

[আরও পড়ুন: ‘টাকার জন্য বিবেক বেচে দিয়েছেন’, ‘ভুয়ো ডিগ্রিধারী’ কটাক্ষ শুনতেই মহুয়াকে পালটা নিশিকান্ত দুবের]

উল্লেখ্য, মহাষ্টমীর রাতে নিউজিল্য়ান্ডকে হারিয়ে লিগ তালিকার শীর্ষ স্থান দখল করেছে টিম ইন্ডিয়া। আইসিসি টুর্নামেন্টে কিউয়ি বধ করে ২০ বছর পর শাপমুক্তি ঘটিয়েছেন রোহিতরা। আগামী ২৯ অক্টোবর লখনউয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ। তার আগে সপ্তাহ খানেকের ব্যবধান থাকায় নিজেদের বাড়ি ফিরে গিয়েছেন রোহিত শর্মা, বিরাট কোহলি, কে এল রাহুলরা। দেশের মাটিতে বিশ্বকাপ হওয়ার সুযোগে অনায়াসেই ভারতীয় শিবির ছেড়ে বেরিয়ে যেতে পারছেন তারকারা। অন্যদিকে, লখনউয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার আগে ধরমশালার ঠান্ডা আবহে ট্রেকিংয়ের স্বাদ চেটেপুটে উপভোগ করছেন রাহুল দ্রাবিড় এবং তাঁর সঙ্গীরাও।

[আরও পড়ুন: Cricket World Cup: ইংল্যান্ডের বিরুদ্ধেও মাঠের বাইরে হার্দিক! দলে ফিরতে পারেন এই তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement