shono
Advertisement

‘রোনাল্ডোর ডায়েট চার্ট তৈরি করে দেন নাসার বিজ্ঞানীরা’, রামিজ রাজার দাবি ঘিরে হাসির রোল

রইল সেই ভিডিও।
Posted: 07:50 PM Nov 23, 2023Updated: 07:50 PM Nov 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ ক্রিকেটে পাকিস্তান (Pakistan) নিজের নামের প্রতি সুবিচার করতে পারেনি। দেশে ফেরার পরে সেদেশের ক্রিকেটে ব্যাপক পরিবর্তন হচ্ছে। এরকম পরিস্থিতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রাক্তন প্রধান রামিজ রাজার (Ramiz Raja) একটি উদ্ভট দাবি নিয়ে হাসির রোল উঠেছে সোশাল মিডিয়ায়। 
ক্রীড়াবিদদের খাদ্যাভ্যাস নিয়ে সম্ভবত কথা বলছিলেন প্রাক্তন পাক তারকা। সেই সময়ে তিনি তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রসঙ্গ টেনে আনেন। রোনাল্ডোর খাদ্যাভ্যাস প্রসঙ্গে বলতে গিয়ে রামিজ রাজা বলেন, ”রোনাল্ডোর ডায়েট চার্ট তৈরি করে দেন নাসার বিজ্ঞানীরা।” রামিজ রাজার এহেন দাবির পরে প্রাক্তন পাক তারকাকে নিয়ে রসিকতা শুরু করে দেন নেটিজেনরা। 

Advertisement

[আরও পড়ুন: বড় ধাক্কা সিএসকে শিবিরে, আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন ১৬ কোটির তারকা]

যত কাণ্ড এখন পাকিস্তান ক্রিকেটে। বিশ্বকাপে লজ্জার পারফরম্যান্সের পরে সেদেশের ক্রিকেটে ব্যাপক পরিবর্তন আনা হচ্ছে। পাকিস্তানের কোচিং বিভাগে পরিবর্তন আনা হয়েছে। দুই প্রাক্তন পাক তারকা উমর গুল (Umar Gul) এবং সইদ আজমলকে (Saeed Ajmal) বোলিং কোচ করা হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে লেখা হয়েছে, ফাস্ট বোলিং বিভাগের কোচ করা হয়েছে উমর গুলকে। স্পিন বিভাগের কোচ সঈদ আজমল।

এদিকে অতিরিক্ত ক্রিকেটের জন্য নেদারল্যান্ডস (Netherlands) সফর অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখছে পাকিস্তান। নতুন বছরের মে মাসে নেদারল্যান্ডস সফরে যাওয়ার কথা ছিল পাকিস্তানের। তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল সেখানে। কিন্তু বিশ্বকাপের আগে ঠাসা ক্রীড়াসূচির জন্য পিসিবি-র অনুরোধেই সেই সফর স্থগিত করা হয়েছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘প্রথম ম্যাচের পরে আর সুযোগ পাব না ভাবিনি’, বিস্ফোরক অশ্বিন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement