shono
Advertisement

অস্ট্রেলিয়া সিরিজে ডাক পেয়েই প্রস্তুতি শুরু অশ্বিনের, হাত ঘোরালেন দ্বিতীয় ডিভিশনের ম্যাচে

কেমন বোলিং করলেন অশ্বিন?
Posted: 08:02 PM Sep 19, 2023Updated: 08:07 PM Sep 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জাতীয় দলে ডাক পেয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। আর দলে ডাক পাওয়ার পরেই অনুশীলন শুরু করে দিলেন ভারতের এই তারকা অফস্পিনার।

Advertisement

তামিলনাড়ু ক্রিকেট সংস্থা আয়োজিত দ্বিতীয় ডিভিশনের ভি এ পি ট্রফিতে অশ্বিন বোলিং করলেন। ম্যাচে একটি উইকেট নেন। ম্যাচে কৃপণ বোলিং করেন তিনি। অজিদের বিরুদ্ধে ম্যাচের আগে ভি এ পি ট্রফি অশ্বিনের কাছে ড্রেস রিহার্সাল বলাই যায়। 

[আরও পড়ুন: চিনের কাছে পাঁচ গোলে ধরাশায়ী ভারত, হার দিয়ে এশিয়ান গেমস শুরু সুনীলদের]

২০২২ সালের ২১ জানুয়ারি। পার্লে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে শেষবার তাঁকে একদিনের ম্যাচ খেলতে দেখা গিয়েছিল। সেই তারকা অফস্পিনার তাঁর দক্ষতার ছাপ রেখেছেন ম্যাচে। অফ ব্রেক, আর্ম বল, ক্যারম বল দিয়ে ব্যাটারদের আটকে রাখেন।

রোহিত শর্মা ভারতের এই বর্ষীয়ান অফ স্পিনার সম্পর্কে বলেছেন, ”অশ্বিনের অভিজ্ঞতা প্রচুর। ৯৪টি টেস্ট ম্যাচ খেলেছে, ১১৩টি ওয়ানডে। এটা ঠিক সীমিত ওভারের ক্রিকেটে আর নিয়মিত নয় অশ্বিন। কিন্তু ধারাবাহিক ভাবে টেস্ট খেলছে। ফলে ওকে নিয়ে সমস্যা হবে না।”

টেস্ট দলের নিয়মিত সদস্য হলেও, ৫০ ওভারের ফরম্যাটে ব্রাত্যই ছিলেন অশ্বিন। বিশ্বকাপের কথা মাথায় রেখেই যে অশ্বিনের কামব্যাক হল, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ট্রফি হাতে থ্রো ডাউন বিশেষজ্ঞ রঘু, মন জিতে নিল রোহিতের টিম ইন্ডিয়া]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement