shono
Advertisement

Ravichandran Ashwin: বিশ্বকাপে সুযোগ পাবেন? বড় মন্তব্য করে দিলেন অশ্বিন

বিশ্বকাপ নিয়ে ভাবতে নারাজ অশ্বিন।
Posted: 05:23 PM Aug 20, 2023Updated: 05:23 PM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলে স্পিনারদের ভিড়। অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) টিম ইন্ডিয়ার (Team India) সীমিত ওভারের ফরম্যাটে নিজের জায়গা অনেক আগেই সুরক্ষিত করে রেখেছেন। সঙ্গে রয়েছেন তিন স্পিনার কুলদীপ যাদব (Kuldeep Yadav), যজুবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ও অক্ষর প্যাটেল (Axar Patel)। তাঁদের ভিড়ে কি আদৌ আসন্ন বিশ্বকাপের ( ICC ODI World Cup 2023) দলে জায়গা করে নিতে পারবেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)? তিনি জানেন সুযোগ পাওয়া বেশ কঠিন। তবুও ভারতীয় দলের তারকা অফ স্পিনার স্পষ্ট জানিয়ে দিলেন যে, তিনি এই ইস্যু নিয়ে ভাবতেই চাইছেন না!

Advertisement

অশ্বিন বলেন, “আমি এভাবে কোনও জিনিস নিয়ে ভাবি না, কারণ দলগঠন তৈরি করাটা আমার কাজ নয়। আমি অনেক আগেই সিদ্ধান্ত নিয়েছি যেটা আমার হাতে নেই সেসব নিয়ে আমি ভাবব না। আমি জীবন ও ক্রিকেট নিয়ে বর্তমানে ভাল জায়গায় আছি এবং আমি নেগেটিভিটিকে নিজের থেকে দূরে রাখার চেষ্টা করছি।”

[আরও পড়ুন: দল নির্বাচনে থাকবেন দ্রাবিড়-রোহিত, ১৭ জনের মধ্যে সুযোগ পাবেন কেএল রাহুল-শ্রেয়স?]

২০২২ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষবার অশ্বিনকে ৫০ ওভারের ক্রিকেটে দেখা গিয়েছিল। সেবার প্রোটিয়াস সফরে কোনও ফরম্যাটেই নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি অশ্বিন। তবে বিশ্বকাপে তিনি শেষ পর্যন্ত সুযোগ না পেলেও, রোহিত শর্মা-বিরাট কোহলিদের হাতে ট্রফি দেখতে চান অশ্বিন।

এদিকে সোমবার এশিয়া কাপের জন্য ১৭ জনের দল বেছে নেবে অজিত আগরকরের মুখ্য নির্বাচক কমিটি। সেই দলে কি জায়গা পাকা করতে পারবেন তারকা অফ স্পিনার? আলোচনা তুঙ্গে। যদি তেমনটা হয়, তাহলে বিশ্বকাপ দলে অশ্বিনের জায়গা করে নেওয়া অনেক সহজ হবে।

[আরও পড়ুন: হার্দিক নন, বিশ্বকাপ ও এশিয়া কাপে রোহিতের ডেপুটি কে হতে পারেন? জানতে পড়ুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement