shono
Advertisement

‘আমার বিপদের ত্রাতা’, ধোনির জন্মদিনে আবেগঘন শুভেচ্ছা জাদেজার

ক্যাপ্টেন কুলকে শুভেচ্ছা জানিয়েছেন জয় শাহ, সুরেশ রায়নারাও।
Posted: 10:19 AM Jul 07, 2023Updated: 10:19 AM Jul 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪২ বছরে পা দিলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। ঘড়ির কাঁটা বারোটা ছুঁতেই সোশ্যাল মিডিয়ায় তাঁর জন্য শুভেচ্ছাবার্তা উপচে পড়ছে। রবীন্দ্র জাদেজা থেকে শুরু করে জয় শাহ-সকলেই শুভেচ্ছা জানিয়েছেন ক্যাপটেন কুলকে। আইসিসির তরফ থেকেও ধোনিকে জন্মদিনের (MS Dhoni Birthday) শুভেচ্ছা জানানো হয়েছে। আইপিএলের দলগুলিও নিজেদের সোশ্যাল মিডিয়ায় ‘ধোনি ডে’ পালন করেছে।

Advertisement

আইপিএল চলাকালীন একাধিকবার গুজব ছড়িয়েছিল, ধোনির সঙ্গে তুমুল বিবাদে জড়িয়েছেন জাদেজা (Ravindra Jadeja)। তবে আইপিএল জেতার পরেই সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছিলেন চেন্নাই সুপার কিংসের দুই তারকা। পঞ্চমবার আইপিএল ট্রফি জয়ের আনন্দে জাদেজাকে কোলে তুলে নিয়েছিলেন ক্যাপ্টেন কুল। তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে স্যর জাদেজা লিখেছেন, “২০০৯ সাল থেকে আমি যখনই সমস্যায় পড়েছি, একজনের কাছেই ছুটে গিয়েছি। সারাজীবন তাই করব। মাহি ভাই, তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। খুব তাড়াতাড়ি আবার হলুদ জার্সিতে দেখতে পাব তোমাকে।”

[আরও পড়ুন: রণবীরের জন্মদিনে শুভেচ্ছা জানালেন না দীপিকা! তাহলে কী সম্পর্কে তিক্ততা? বলিউডে জোর জল্পনা]

বিসিসিআই সচিব জয় শাহ টুইট করে লিখেছেন, “ভারতের সবচেয়ে সফল অধিনায়ককে জন্মদিনের শুভেচ্ছা। আপনার নেতৃত্ব বিশ্বের সকল প্রান্তের মানুষকে উদ্বুদ্ধ করেছে। ভারতীয় ক্রিকেটে আপনার অবদানের জন্য অনেক ধন্যবাদ।”

এছাড়াও সুরেশ রায়নার মতো প্রাক্তন সতীর্থ থেকে শুরু করে তিলক বর্মার মতো তরুণ তারকা-সকলেই ধোনিকে শুভেচ্ছা জানিয়েছেন।

ধোনির দল চেন্নাই সুপার কিংসের টুইটে বলা হয়েছে, বছরের প্রত্যেকটি দিনই ধোনির জীবনকে নিয়ে উদযাপন করা যায়।

কেকেআরের তরফে একটি ছবি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বরফের তৈরি একটি সিংহাসনে বসে রয়েছেন মাহি। ছবির সঙ্গে লেখা হয়েছে, ক্যাপ্টেন কুলকে জন্মদিনের শুভেচ্ছা।

[আরও পড়ুন: সুনীলের জন্য সই করা জার্সি রেখে ভারতকে বিদায় জানালেন মার্টিনেজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement