shono
Advertisement

তুমি কেমন করে শট মারো…, রিঙ্কুর সুইচ হিট দেখে মুগ্ধ সূর্যও

রইল রিঙ্কুর সুইচ হিটের ভিডিও।
Posted: 01:45 PM Dec 02, 2023Updated: 03:39 PM Dec 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিঙ্কু সিং (Rinku Singh) এখন মেঘের উপর দিয়ে হাঁটছেন! অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলতি টি-টোয়েন্টি সিরিজে রিঙ্কুর ব্যাট কথা বলছে। রায়পুরে অনুষ্ঠিত চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে রিঙ্কু মাত্র ২৯ বলে ৪৬ রান করেন।
শটের ফুলঝুরি ছোটান। দুরন্ত সব শটের মধ্যে একটি বিশেষ শট নিয়ে চর্চা হচ্ছে বেশি। সেটা হল সুইচ হিট। ভারতের ইনিংসের ১২-তম ওভারের ঘটনা। ম্যাথু শর্টের বলে সুইচ হিটে ছক্কা হাঁকান রিঙ্কু। সেই শট দেখে গোটা স্টেডিয়াম ফেটে পড়ে। অধিনায়ক সূর্যকুমার যাদবও (Suryakumar Yadav ) নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি। উঠে দাঁড়িয়ে হাততালি দিতে শুরু করেন। 

Advertisement

[আরও পড়ুন: সাদা বলের ক্রিকেটে নেই শামি! বাংলার পেসারের বিশ্বকাপ ভাগ্য ঝুলছে IPL-এর উপর?]

রিঙ্কুর ছক্কা ১০০ মিটার দূরে গিয়ে পড়ে। বড় বড় ছক্কা কীভাবে মারতে পারেন তিনি? ব্যাখ্যা করেছেন বাঁ হাতি স্বয়ং। বিসিসিআই টিভিকে দেওয়া সাক্ষাৎকারের সময়ে রিঙ্কু সিংয়ের সঙ্গে ছিলেন জিতেশ শর্মা। রিঙ্কু বলেছেন, ”তুমি জানো। আমি তোমার সঙ্গে জিম করি। ভালো খাবার খাই। জিমে ওজন তুলি। এটাই আমার শক্তির উৎস।”
গত আইপিএল থেকে বদলে গিয়েছেন রিঙ্কু। জাতীয় দলের হয়েও দারুণ ছন্দে ব্যাট করে চলেছেন তিনি। তাঁর ব্যাটিং দেখার জন্যই টিভি খুলে বসছেন ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল। খুব কাছ থেকে রিঙ্কুকে দেখেছেন রাসেল। ক্যারিবিয়ান তারকা বলছেন, ”রিঙ্কু যেভাবে খেলছে, তাতে আমি একটুও অবাক নই। কয়েকবছর আগে কেকেআর-এ যোগ দিয়েছিল রিঙ্কু। নেটে বা প্র্যাকটিস ম্যাচে যখনই রিঙ্কুকে খেলতে দেখতাম, তখনই ওর দক্ষতা বুঝতে পারতাম। বড় শট খেলত। সুযোগ পেয়ে আইপিএলের মতো বড় মঞ্চে একটার পর একটা ম্যাচ ফিনিশ করায় আত্মবিশ্বাস এখন বেড়ে গিয়েছে।” রাসেল নিজেই জানিয়েছেন, রিঙ্কুর ব্যাটিং তাঁকে প্রবল ভাবে টানে। সেই কারণেই ভারত-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ দেখার জন্য টিভি খুলে বসে পড়ছেন রাসেল। আর কোনও কারণে দেখতে না পারলে হাইলাইটস দেখে নিচ্ছেন। 

 

[আরও পড়ুন: পরের বিশ্বকাপেও খেলবেন মেসি! ফুটবলের রাজপুত্রের মন্তব্যে তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার