shono
Advertisement

বিশ্বকাপে খেলার সম্ভাবনা নেই পন্থের, জানিয়ে দিলেন ভারতীয় তারকা, অনিশ্চিত আইপিএলেও!

কোন তারকা শোনালেন দুঃসংবাদ?
Posted: 04:53 PM Jul 23, 2023Updated: 04:53 PM Jul 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ঋষভ পন্থ। রিহ্যাবে ফিট হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন ভারতীয় উইকেটকিপার। আসন্ন বিশ্বকাপে তিনি যাতে জাতীয় দলে ফিরতে পারেন, সেই প্রার্থনাই করছিলেন তাঁর অনুরাগীরা। কিন্তু সেই আশায় কার্যত জল ঢেলে দিলেন ইশান্ত শর্মা। বর্ষীয়ান ভারতীয় পেসার জানিয়ে দিলেন, অক্টোবরে ভারতের মাটিতে হতে চলা বিশ্বকাপে খেলতে পারবেন না পন্থ।

Advertisement

গত বছর ডিসেম্বরের শেষ দিন ভয়াবহ পথদুর্ঘটনার কবলে পড়েছিলেন পন্থ (Rishabh Pant)। নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারার পরই গাড়িটিতে আগুন লেগে যায়। গাড়ির কাচ ভেঙে বেরিয়ে এসে কোনওক্রমে প্রাণে বাঁচেন তিনি। তারপর দীর্ঘদিন ভরতি ছিলেন হাসপাতালে। চলতি বছর আইপিএলেও থাকতে হয়েছিল মাঠের বাইরে। তবে নিজের দল দিল্লিকে উৎসাহ দিতে স্টেডিয়ামে পৌঁছে গিয়েছিলেন তারকা উইকেটকিপার। পরে রিহ্যাব শুরুর পর বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছিল তাঁকে। এমনকী নিজেই জানিয়েছিলেন, হয়তো ফিট হয়ে বিশ্বকাপে স্বাভাবিক ছন্দে ফিরতে পারবেন। কিন্তু আশাহত করলেন ইশান্ত।

[আরও পড়ুন: আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তোলায় বিরাট শাস্তি, দু’বছর ‘নজরবন্দি’ হরমনপ্রীত]

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ইশান্ত জানিয়ে দেন, আসন্ন বিশ্বকাপে (ICC World Cup 2023) জাতীয় দলের জার্সিতে পন্থের খেলার কোনও সম্ভাবনা নেই। কারণ এই সময়ের মধ্যে তিনি সম্পূর্ণ ফিট হতে পারবেন না। শুধু তাই নয়, আগামী বছর আইপিএলেও তাঁকে দেখা যাবে কি না, সে নিয়েও সংশয় প্রকাশ করেছেন ইশান্ত। তিনি বলেন, “আমার মনে হচ্ছে আমরা হয়তো পরের আইপিএলে ঋষভ পন্থকে দেখতে পাব না। কারণ ওর আঘাতটা একেবারেই ছোটখাটো নয়। বড়সড় দুর্ঘটনার কবলে পড়েছিল। বসে ব্যাটিং আর কিপিং অনুশীলন শুরু করেছে। অনেক কাজ বাকি।”

এরপরই যোগ করেন, “তবে এটাই স্বস্তির যে ওর দ্বিতীয়বার অস্ত্রোপচার হয়নি। সেটা হলে আরও বেশি সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হত। তবে ও নিশ্চিতভাবেই বিশ্বকাপে খেলতে পারবে না। কিন্তু আইপিএলে ফিরতে পারলে ভালই লাগবে।” এবার দেখার কত দ্রুত ফিট হতে পারেন পন্থ।

[আরও পড়ুন: রণবীর-আলিয়ার ছবিতে সেন্সরের কাঁচি, বাদ ‘খেলা হবে’ সংলাপ, নেই কবিগুরু-মমতার উল্লেখও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement