shono
Advertisement

‘আমার কমেডিয়ান, আমার আশ্রয়’, বিবাহবার্ষিকীতে রোহিতের জন্য ভালোবাসা জড়ানো পোস্ট ঋতিকার

ঋতিকা আসায় জীবন বদলে যায় রোহিতের।
Posted: 03:58 PM Dec 13, 2023Updated: 03:58 PM Dec 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ম্যানেজার থেকে ঘরনি। ভালো বন্ধু থেকে সারা জীবনের সঙ্গী। জীবনের এই সোনালি সফর খুব অল্প কথায় লিখে দিলেন রোহিত শর্মার (Rohit Sharma) স্ত্রী ঋতিকা (Ritika Sajdeh)।
আজ তাঁদের বিবাহবার্ষিকী। বিজ্ঞজনেরা বলেন, ”এদিন তো কেবলই স্মৃতিরোমন্থনের।” ঋতিকাও কি ফিরে দেখলেন না তাঁদের পথচলা। অষ্টম বিবাহবার্ষিকীতে ঋতিকা সোশাল মিডিয়ায় লিখলেন, ”ছেলেটা আসার পর জীবন বদলে যায় আমার। ধন্যবাদ আমার প্রিয় বন্ধু, আমার কমেডিয়ান, আমার পছন্দের মানুষ এবং এক কথায় আমার আশ্রয়। তোমার সঙ্গে জীবন কম মোহময় নয়। তোমাকে ভালবাসি রোহিত শর্মা।” 

Advertisement

[আর পড়ুন: বিশ্বকাপ ফাইনালের সেই হৃদয়বিদারক হারের পরে প্রথমবার মুখ খুললেন রোহিত, কী বললেন তিনি?]

রোহিত ও ঋতিকাকে নিয়ে কত গল্প ছড়িয়ে রয়েছে তার ইয়ত্তা নেই। কথিত আছে, ভারতের প্রাক্তন তারকা যুবরাজ সিং বোনের মতো স্নেহ করতেন ঋতিকাকে। একবার নাকি রোহিতকে হুমকি দিয়ে যুবি বলেছিলেন, ”খবরদার আমার বোনের দিকে তাকাবি না।”
কিন্তু ‘ডেস্টিনি’ বলে যে একটা কথা প্রচলিত আছে। কথিত আছে, জন্ম-মৃত্যু-বিয়ে, তিন বিধাতা নিয়ে। আগে থেকেই হয়তো সবকিছু স্থির হয়ে থাকে। একসময়ে রোহিতের ম্যানেজার ছিলেন ঋতিকা। ধীরে ধীরে তাঁদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। বন্ধুত্ব ক্রমে বদলে যায় প্রেমে।  

ঋতিকা এখন রোহিতের জীবনসঙ্গী। ঋতিকা বলছেন, রোহিতের ছোঁয়ায় বদলে গিয়েছেন তিনি। হিটম্যানের জীবনে ঋতিকা আসার পরে জীবন বদলে যায় রোহিতের। ক্রিকেট মাঠে সাফল্য এসে ধরা দেয়। 
দিনদুয়েক আগেই বিবাহবার্ষিকী গিয়েছে বিরাট ও অনুষ্কার। আজ রোহিত ও ঋতিকার বিবাহবার্ষিকী। সোশাল মিডিয়ায় তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। 

[আর পড়ুন: OMG! নিরামিষাশী কোহলি খাচ্ছেন চিকেন টিক্কা! ছবি দেখে তাজ্জব নেটিজেনরা]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement