shono
Advertisement

তিন দিন বিছানায়, ব্যথা কমার ওষুধ খেয়ে নেমেই ম্যাচের সেরা রিয়ান

লড়াইয়ের কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন রিয়ান।
Posted: 02:59 PM Mar 29, 2024Updated: 03:00 PM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত তিন দিন ধরে বিছানায় শুয়েছিলেন তিনি। নড়া চড়ার ক্ষমতা ছিল না। ব্যথা কমার ওষুধ খেয়ে তা উপশম করার চেষ্টা করেছেন। বৃহস্পতিবার ম্যাচের দিন কিছুটা সুস্থ হয়ে উঠে ব্যাট হাতে নেমে পড়েন। ৪৫ বলে ৮৪ রানের ইনিংস খেলেন রাজস্থানের রিয়ান পরাগ (Riyan Parag)। সেই ইনিংসই বলতে গেলে দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) রিং থেকে ছিটকে দেয়।

Advertisement

খেলার শেষে নিজের শারীরিক সমস্যা নিয়ে বলতে শোনা যায় রিয়ানকে। রহস্য ফাঁস করে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) তারকা ব্যাটার বলেন, ”আমাকে কঠিন পরিশ্রম করতে হয়েছে। গত তিন দিন আমি বিছানায় বলতে গেলে শয্যাশায়ী ছিলাম। ব্যথা কমার ওষুধের উপরেই ছিলাম আমি। আজকে বিছানা থেকে উঠেই খেলতে নেমে পড়েছি।”

[আরও পড়ুন: চিন্নাস্বামীতে আজ আরসিবি বনাম কেকেআর, আবহে সেই চিরাচরিত গম্ভীর-কোহলি উত্তাপ]

রিয়ান পরাগ দারুণ প্রতিশ্রুতিমান। দিল্লি-রাজস্থান ম্যাচের সেরা হন রিয়ান। পরিবারের সমর্থনের প্রসঙ্গ উত্থাপ্পন করে রিয়ানকে বলতে শোনা গিয়েছে, ”বাড়ির কথা বলতে শুরু করলে আবেগপ্রবণ হয়ে পড়ি।গত তিন-চার বছরে আমার লড়াইটা দেখেছে মা।”

 

রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসনও প্রশংসা করেছেন তাঁর দলের তারকার। সঞ্জু বলেছেন, ”গত কয়েক বছরে রিয়ান পরাগ বড় নাম হয়ে উঠেছে। আমি যেখানেই যাই, মানুষ ওর কথা বলে। ভারতীয় ক্রিকেটকে অনেককিছু দিতে পারে রিয়ান পরাগ।”

[আরও পড়ুন: নিয়ম ভেঙে বেশি বিদেশি খেলিয়েছে রাজস্থান, অভিযোগ পন্টিং-সৌরভের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement