shono
Advertisement

মাঠের মধ্যে হার্দিকের উপর রেগে আগুন রোহিত! মালিকের সামনেই জুটল বকুনি? ভিডিও ভাইরাল

গুজরাট ম্যাচ হারের পরেই হার্দিকের সঙ্গে কথা বলেন 'ক্ষিপ্ত' রোহিত।
Posted: 12:44 PM Mar 25, 2024Updated: 12:44 PM Mar 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) শিবিরের অন্তর্দ্বন্দ্ব কি এবার প্রকাশ্যে এসে গেল? রবিবার মুম্বইয়ের ম্যাচ শেষ হওয়ার পরই দেখা গেল, হার্দিক পণ্ডিয়ার সঙ্গে বেশ রাগত ভঙ্গিতে কথা বলছেন রোহিত শর্মা (Rohit Sharma)। এমনকি ম্যাচ চলাকালীনও একাধিকবার অধিনায়কের সিদ্ধান্তে অসন্তুষ্ট হতে দেখা গিয়েছে হিটম্যানকে।

Advertisement

গত ডিসেম্বরে আচমকাই নেতৃত্বের ব্যাটন বদল হয় মুম্বই ইন্ডিয়ান্সে। পাঁচবারের আইপিএলজয়ী রোহিতকে সরিয়ে অধিনায়ক ঘোষণা করা হয় হার্দিককে (Hardik Pandya)। তার পর থেকেই মুম্বই ড্রেসিংরুমে অশান্তির মেঘ। বেশ কয়েকজন ক্রিকেটার নাকি ‘বিদ্রোহ’ করেছিলেন, হার্দিকের নেতৃত্বে তাঁরা কিছুতেই খেলবেন না। তবে তাঁদের বুঝিয়ে শান্ত করে মুম্বই ম্যানেজমেন্ট। শেষ পর্যন্ত অনুশীলনে নামে ‘ঐক্যবদ্ধ’ মুম্বই। তবে সেখানেও বেসুরো লেগেছে প্রাক্তন ও বর্তমান অধিনায়কের রসায়ন।

[আরও পড়ুন: স্টেডিয়ামের মধ্যেই হাতাহাতি রোহিত-হার্দিকের ভক্তদের! ভাইরাল আহমেদাবাদের ভিডিও

আইপিএল শুরু হওয়ার কয়েকদিন আগে টিম বন্ডিং সেশনের জন্য গোটা মুম্বই দল গিয়েছিল আলিবাগ। নেতৃত্বে ছিলেন অধিনায়ক হার্দিক পাণ্ডিয়াও। কিন্তু আলিবাগে ছিলেন না রোহিত শর্মা স্বয়ং। তবে অনুশীলনে এসে রোহিতকে দেখেই সঙ্গে সঙ্গে এগিয়ে যান হার্দিক। সোজা গিয়ে জড়িয়ে ধরেন হিটম্যানকে। তাতেও অবশ্য বরফ গলেনি। মুম্বইয়ের প্রস্তুতি ম্যাচে খেলতেই নামেননি রোহিত। সবমিলিয়ে, টুর্নামেন্ট শুরুর আগেই বেশ দূরত্ব তৈরি হয়ে গিয়েছিল দুজনের মধ্যে।

:মাত্র ৬ রানে ম্যাচ জিতে নেয় গুজরাট। ম্যাচের শেষে রোহিতকে জড়িয়ে ধরতে যান হার্দিক। সেই সময়েই দেখা যায়, রাগত মুখে দীর্ঘক্ষণ হার্দিককে কিছু বলছেন ভারত অধিনায়ক। সেখানে উপস্থিত ছিলেন আকাশ আম্বানিও। সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়ে যায়। সেই দেখে নেটদুনিয়ার জল্পনা, ড্রেসিংরুমের ঝামেলা কি তাহলে এবার বাইরে বেরিয়ে পড়ল?

[আরও পড়ুন: ইস্টবেঙ্গলের জার্সিতে প্রথম ম্যাচ, মোহনবাগানের পেনাল্টি রুখে নায়ক গৌরব

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement