shono
Advertisement

একমাসের ছুটিতে হচ্ছে না রোহিতের! আরও বিশ্রাম চান হিটম্যান, রিপোর্টে দাবি

ওয়েস্ট ইন্ডিজ সফরে দু'টি টেস্ট এবং সীমিত ওভারের আটটি ম্যাচ খেলবে ভারত।
Posted: 07:00 PM Jun 16, 2023Updated: 08:13 PM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল (WTC Final) হয়ে গিয়েছে। ভারতীয় ক্রিকেটাররা ছুটিতে রয়েছেন। প্রায় এক মাস বাদে আবার অ্যাকশনে নামবেন ভারতীয় ক্রিকেটাররা। আগামী ১২ জুলাই ফের ক্রিকেট মাঠে নামবে টিম ইন্ডিয়া। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে ভারত খেলবে দু’ ম্যাচের টেস্ট সিরিজ, তিনটি ওয়ানডে এবং পাঁচটি টি-টোয়েন্টি। কিন্তু এই এক মাসের ছুটি যথেষ্ট নয় রোহিত শর্মার (Rohit Sharma) কাছে। তিনি আরও ছুটি চেয়েছেন বোর্ডের কাছে।

Advertisement

নির্বাচকরা ‘হিটম্যান’কে ওয়েস্ট ইন্ডিজ সফরের (West Indies Tour) কয়েকটি ম্যাচে বিশ্রাম দিতে চাইছেন বলেই খবর। একটি সর্বভারতীয় গণমাধ্যমে তেমনই খবর প্রকাশিত হয়েছে। সেই খবর অনুযায়ী, ভারত অধিনায়ককে দু’ ম্যাচের টেস্ট সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে অথবা আট ম্যাচের সীমিত ওভারের ক্রিকেটেও রোহিতকে ছাড়াই নামতে পারে ভারতীয় দল।

[আরও পড়ুন: রোনাল্ডোর সঙ্গে ব্যক্তিত্বের সংঘাতে চাকরি হারিয়েছিলেন, মারাদোনার স্মৃতিজড়িত ক্লাবের নতুন কোচ গার্সিয়া]

 

সর্বভারতীয় স্তরের সেই গণমাধ্যমকে একটি সূত্র জানিয়েছেন, ”গোটা আইপিএলে এবং ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল চলাকালীন রোহিত শর্মাকে ক্লান্ত দেখিয়েছে। ওয়েস্ট ইন্ডিজ সফরের কয়েকটি ম্যাচে রোহিতকে বিশ্রাম দিতে চান নির্বাচকরা। টেস্ট ম্যাচে বা সাদা বলের আট ম্যাচের সিরিজে নাও খেলতে পারে রোহিত। রোহিতের সঙ্গে নির্বাচকরা কথা বলবেন। তার পরে সিদ্ধান্ত নেবেন।”

ওয়েস্ট ইন্ডিজ দারুণ শক্তিশালী কোনও দল নয়। ফলে রোহিতকে আসন্ন ক্যারিবিয়ান সফরের কয়েকটি ম্যাচে বিশ্রাম দেওয়া হতেই পারে। রোহিতকে যদি বিশ্রাম দেওয়া হয়, তাহলে তাঁর পরিবর্তে তরুণ কোনও ক্রিকেটারকে সুযোগ দেওয়া হতে পারে।

উল্লেখ্য, ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর শুরু হবে দু’ ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে। টেস্ট সিরিজের পরে দু’ দল মুখোমুখি হবে তিনটি ওয়ানডে ম্যাচে। আগস্টের ৩ থেকে ১৩ পর্যন্ত চলবে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ। শেষ দু’টি টি-টোয়েন্টি ম্যাচ হবে ফ্লোরিডায়।

[আরও পড়ুন: ঠিক যেন লিও! এক মেসি-ভক্তের ড্রিবলিংয়ে নাজেহাল নিরাপত্তারক্ষীরা, রইল ভিডিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement