shono
Advertisement

‘বিরাট এমন কাজ কিন্তু করে না!’, রোহিতের মন্তব্যে তোলপাড় ভারতীয় ক্রিকেট

'বিরাট' ব্যাটের দিকে তাকিয়ে গোটা দেশ।
Posted: 03:01 PM Jan 19, 2024Updated: 04:44 PM Jan 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুনে টি-২০ বিশ্বকাপের (ICC T20 World Cup 2024) আগে আফগানিস্তানের (Afghanistan) বিরুদ্ধে শেষ দ্বিপাক্ষিক সিরিজ খেলে ফেললো টিম ইন্ডিয়া (Team India)। ১৪ মাস পর জাতীয় টি-২০ দলে কামব্যাক করা বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মার (Rohit Sharma) দিকেই সবার নজর ছিল। কিন্তু কিং কোহলি নিজের নামের প্রতি সুবিচার করতে পারলেন না। আর তাই শেষ পর্যন্ত বিরাটের আউট হওয়ার ধরন দেখেই বড় মন্তব্য করে দিলেন দলের অধিনায়ক!

Advertisement

ম্যাচের শেষে রোহিত বলেন, “এই ফরম্যাটে কোন ক্রিকেটারকে কেমন মেজাজে খেলতে হবে সেই বার্তা দেওয়া হয়েছে। প্রতিটি ক্রিকেটার সেটা খুব ভালোভাবেই জানে। যেমন ধরুন বিরাটের কথা। ও কিন্তু প্রথম বল থেকেই মারতে যায় না। বরাবর সেটাই দেখে এসেছি। তবে দলের নির্দেশেই বিরাট অতি আগ্রাসী মেজাজে ব্যাট করতে চাইছিল। আর এটাই আসল। কে কত রান আউট হল সেটা আমার কাছে মোটেও চিন্তার কারণ নয়।”

[আরও পড়ুন: কিউয়ি শিবিরে দাপট দেখাচ্ছে কোভিড! স্যান্টনারের পর এবার আক্রান্ত আরও এক তারকা]

আফগানদের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে বিরাটের সঙ্গেই ফিরেছিলেন হিটম্যান। প্রথম ও দ্বিতীয় ম্যাচে রোহিত খালি হাতে ফিরেছিলেন। যদিও শেষ ম্যাচে মাত্র ৬৯ বলে ১২১ রানে অপরাজিত ছিলেন তিনি। ১৭৫.৩৬ স্ট্রাইকরেট বজায় রেখে রোহিতের ইনিংস ১১টি চার ও ৮টি ছক্কা দিয়ে সাজানো ছিল।

যদিও বিরাট বড় রান পেলেন না। ব্যক্তিগত কারণে সিরিজের প্রথম ম্যাচ তিনি খেলেননি। দ্বিতীয় ম্যাচে ১৬ বলে ২৯ রান করার পর, শেষ ম্যাচে ‘গোল্ডেন ডাক’ করে সাজঘরে ফিরে যান বিরাট। ২০ ওভারের কাপ যুদ্ধের আগে বিরাট ও রোহিত তাঁদের জাত চেনানোর জন্য আইপিএলের মতো মঞ্চ পাবেন। সেখানে দুই মহাতারকা কীভাবে নিজেদের মেলে ধরেন সেটাই দেখার।

[আরও পড়ুন: মাঠ তো নয় যেন চাষের জমি! ভারত-পাকিস্তান ম্যাচ আয়োজন করা যাবে তো?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement