shono
Advertisement

‘রোহিত স্যর সবার সেরা’, মুম্বই ফিরতেই রোহিতকে রাজকীয় সংবর্ধনা

ফ্র্যাঞ্চাইজির দুনিয়ায় নেতৃত্ব হারালেও জনতার সমর্থন এখনও রোহিতের দিকেই।
Posted: 06:16 PM Mar 29, 2024Updated: 06:24 PM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হায়দরাবাদ  থেকে মুম্বইয়ে ফিরতেই রাজকীয় সংবর্ধনা  পেলেন রোহিত শর্মা। আইপিএলের প্রথম দুম্যাচে হারতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। সানরাইজার্স হায়দরাবাদের (SRH) কাছে হতশ্রী ভাবে হারতে হয়েছে হার্দিকের দলকে।

Advertisement

১ এপ্রিল রাজস্থানের বিরুদ্ধে প্রথম বার ঘরের মাঠে খেলতে নামবে মুম্বই ইন্ডিয়ান্স। হার্দিক পাণ্ডিয়ার দলের প্রথম দুটো ম্যাচই ছিল অ্যাওয়ে। ঘরে ফেরার পরে রাজকীয় সংবর্ধনায় বরণ করে নেওয়া হল হিটম্যানকে। তাঁকে দেখার জন্য বিমানবন্দরে জনতার ঢল নামে। দেখে কে বলবে, এটা আইপিএল, ফ্র্যাঞ্চাইজি দলের খেলা। রোহিতের প্রতি ভালোবাসা-শ্রদ্ধার এমন বর্ষণের কারণও রয়েছে।

 

[আরও পড়ুন: খেলা হবে! চিন্নাস্বামীতে ফিরবে গম্ভীর-বিরাটের উত্তপ্ত লড়াইয়ের স্মৃতি! অপেক্ষায় RCB তারকা]

মুম্বই অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া এখন তোপের মুখে। রোহিতের সঙ্গে অশোভনীয় আচরণ করেন পাণ্ডিয়া। যার পরে তিনি আরও বেশি ধিক্কৃত হন। রোহিতের মতো সিনিয়র এক ক্রিকেটারের সঙ্গে এহেন আচরণ মেনে নিতে পারেননি দর্শকরা। হার্দিক মুম্বইয়ের অধিনায়ক হওয়ায় রোহিতকে নেতৃত্ব থেকে সরানো হয়। সেটাও ভালো ভাবে নিতে পারেননি ভক্তরা। সেই কারণেই এদিন মুম্বইয়ে নামার পরেই বিমানবন্দরে উপস্থিত ভক্তরা হিটম্যানকে দেখে সরব হয়ে ওঠেন। কেউ লেখেন, ”রোহিত স্যরই শ্রেষ্ঠ।” কেউ আবার লেখেন, ”রোহিত স্যর আপনার জন্য শুভেচ্ছা রইল।”
রোহিতের প্রতি ভালোবাসা উড়ে আসে বিভিন্ন দিক থেকে। রোহিতের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ঋতিকা ও কন্যা সামাইরা। মুম্বই ইন্ডিয়ান্স সেই ভিডিও পোস্ট করেছে সোশাল মিডিয়ায়। তাতে লেখা, দেখো ওহ আ গয়া।” 

হারতে থাকা একটা দল কি আবার পুনরুজ্জীবিত হতে পারবে? সময় এর উত্তর দেবে।

[আরও পড়ুন: আলিঙ্গন না করে মালিঙ্গাকে ধাক্কা, হার্দিকের রোষের মুখে কি এবার শ্রীলঙ্কার প্রাক্তন বোলার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement