shono
Advertisement

কেকেআরকে নেতৃত্ব দিতে চান, আইপিএলের আগে কেন একথা বললেন রোহিত শর্মা?

জেনে নিন আসল কারণ।
Posted: 10:46 PM Mar 18, 2024Updated: 10:46 PM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব তিনি দেবেন না।হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) হাতে রিমোট কন্ট্রোল তুলে দেওয়া হয়েছে। হার্দিককে মুম্বইয়ের ক্যাপ্টেন করায় দারুণ বিতর্ক তৈরি হয়ছিল। রোহিত শর্মার (Rohit Sharma) হাত থেকে নেতৃত্ব কেড়ে নেওয়া কি ঠিক সিদ্ধান্ত হল? এমনই সব প্রশ্ন ঘোরাফেরা করছে।
এর মধ্যেই রোহিত শর্মার পুরনো একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সেখানে রোহিত তাঁর পছন্দের ফ্র্যাঞ্চাইজিকে নেতৃত্ব দেওয়ার কথা বলেছেন। কখনও যদি মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে যান, তাহলে সেই ফ্র্যাঞ্চাইজিকেই নেতৃত্ব দেবেন হিটম্যান। এত পর্যন্ত পড়ার পরে কৌতূহল বাড়তেই পারে। কোন ফ্র্যাঞ্চাইজিকে নেতৃত্ব দেওয়ার কথা বলছেন রোহিত? 
সাক্ষাৎকারে রোহিত বলেন, ”ইডেন গার্ডেন্স আমার পছন্দের মাঠ। ইডেন গার্ডেনে অনেককিছুই ঘটেছে। আমি বলবো কেকেআর-এর কথাই।” অর্থাৎ মুম্বই ইন্ডিয়ান্সের সফল অধিনায়ক কেকেআর দলকে নেতৃত্ব দেওয়ার কথাই বলেছেন। 

Advertisement

[আরও পড়ুন: মোহনবাগানের কাছে পাঁচ গোল হজম, হতাশ ইস্টবেঙ্গল গোলকিপারকে ‘জীবনের পাঠ’ দিলেন বাস্তব]

এদিকে রোহিতের হাত থেকে নেতৃত্বের ব্যাটন হার্দিকের হাতে তুলে দেওয়া প্রসঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সের নব্য অধিনায়ককে বলতে শোনা গিয়েছে, ”যে যাই বলুক, আমার মনে হয় না কোনও সমস্যা হবে। কারণ আমাকে সাহায্য করার জন্য রোহিত সবসময় এগিয়ে আসবেই। একইসঙ্গে রোহিত আবার ভারতীয় দলের অধিনায়ক। সেটা আমার এবং দলের জন্য অনেক গর্বের ব্যাপার। টিম ইন্ডিয়া ও মুম্বই ইন্ডিয়ান্সে অধিনায়ক হিসেবে রোহিতের অবদান সবাই জানে। এবার ওর পরম্পরা এগিয়ে নিয়ে যাওয়া দায়িত্ব আমার।”

[আরও পড়ুন: কীভাবে গার্ডেনরিচে বেআইনি নির্মাণ? কলকাতা পুরসভার ৩ ইঞ্জিনিয়ারকে শোকজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement