shono
Advertisement

আত্মঘাতী গোলেই জয় হাতছাড়া, কুয়েতের সঙ্গে ড্র করে মাঠ ছাড়লেন সুনীলরা

ইতিমধ্যেই টুর্নামেন্টের নকআউটে পৌঁছে গিয়েছে ইগর স্টিম্যাচের দল।
Posted: 09:43 PM Jun 27, 2023Updated: 10:20 PM Jun 27, 2023

ভারত: ১ (সুনীল)
কুয়েত: ১ (আনোয়ার-আত্মঘাতী)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে তাঁকে বিশ্রামে রাখার কথা থাকলেও শেষমেশ সেই সুনীল ছেত্রীর গোলেই তিন পয়েন্ট নিশ্চিত হতে যাচ্ছিল ভারতীয় ফুটবল দলের। কিন্তু সব সমীকরণ বদলে দিল আনোয়ার আলির আত্মঘাতী গোলটি। কুয়েতের সঙ্গে ড্র করেই মাঠ ছাড়লেন সন্দেশ ঝিঙ্ঘানরা।

Advertisement

পাকিস্তান এবং নেপালকে হারিয়ে ইতিমধ্যেই সাফ চ্যাম্পিয়নশিপের নকআউটে পৌঁছে গিয়েছে ইগর স্টিম্যাচের দল। এদিনের ম্যাচ ছিল নেহাতই নিয়মরক্ষার। কিন্তু নিজেদের ভুলেই দুটি পয়েন্ট হাতছাড়া হল মেন ইন ব্লুয়ের।

[আরও পড়ুন: ফের কমিশনারের কাছে নালিশ শুভেন্দুর, উঠল পূর্ব মেদিনীপুরের সুপারকে সরানোর দাবিও]

ইগর স্টিমাচ ভারতীয় দলের দায়িত্ব নিয়েছেন ২০১৯-এ। তারপর থেকে তাঁর কোচিংয়ে তথ্য বলছে, ভারতীয় দল ঘরের মাঠে ১২টা ম্যাচ খেলে জিতেছে ১০টিতে। ড্র করেছে বাকি ২টি ম্যাচ। আর এই ১২টি অপরাজিত অবস্থায় থাকা ম্যাচে ভারতীয় দল গোল খেয়েছে মাত্র ২টি। আর প্রতিপক্ষর জালে বল ঢুকিয়েছে ২৩বার। ফলে ইগর স্টিমাচের হাতে ক্রমশ শক্তিশালীই হচ্ছে দল। এদিনও ভারতের খেলাতে সে ছবি ধরা পড়েছিল। কিন্তু সমস্যা হয়ে দাঁড়াল আত্মঘাতী গোলটি।

এদিনে প্রথমার্ধের অতিরিক্ত সময়ে অনিরুদ্ধ থাপার কর্নার কিককে কাজে লাগিয়ে গোল করে দলকে এগিয়ে দেন অধিনায়ক সুনীল ছেত্রী। দ্বিতীয়ার্ধেও ভারতের রক্ষণ ভাঙতে পারেনি কুয়েত। কিন্তু শেষলগ্নে আনোয়ার আলির ভুলে ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ভারতকে। আবারও এদিন লাল কার্ড দেখানো হয় কোচ স্টিমাচকে। লাল কার্ড দেখেন রহিম আলিও। যা নিয়ে ফের উত্তপ্ত হয়ে ওঠে কান্তিরাভার পরিবেশ।

[আরও পড়ুন: বারাকপুরের পুনরাবৃত্তি মালদহে, সোনার দোকানে লুটপাট, বাধা দিতে গিয়ে মৃত্যু সিভিক ভলান্টিয়ারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement