shono
Advertisement

বাংলাদেশি ক্রিকেটারের হাতে হেনস্তার শিকার হয়েছিলেন সানিয়া মির্জা!

এ ঘটনার কথা জানিয়েছেন শোয়েব মালিকই। The post বাংলাদেশি ক্রিকেটারের হাতে হেনস্তার শিকার হয়েছিলেন সানিয়া মির্জা! appeared first on Sangbad Pratidin.
Posted: 02:40 PM Sep 02, 2018Updated: 03:10 PM Sep 02, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবার কাঠগড়ায় এক বাংলাদেশি ক্রিকেটার। আবার বিতর্কের কেন্দ্রে এক নারী। যিনি আবার এক ক্রিকেটারেরই স্ত্রী। তাঁকেই নাকি হেনস্তার শিকার হতে হল। সেই নারী আর কেউ নন, টেনিস তারকা সানিয়া মির্জা। হ্যাঁ, হায়দরাবাদি সুন্দরীকেই ইভ-টিজিংয়ের শিকার হতে হয়েছিল। এ ঘটনার কথা জানিয়েছেন তাঁর স্বামী শোয়েব মালিকই।

Advertisement

[ডার্বির জন্য কড়া নিরাপত্তা যুবভারতীতে, কী কী নিয়ে প্রবেশের অনুমতি রয়েছে?]

বছর চারেক আগের কথা। একটি ঘরোয়া টুর্নামেন্টে খেলতে বাংলাদেশে গিয়েছিলেন শোয়েব মালিক। বেটার-হাফ সানিয়াকে নিয়েই বাংলাদেশ পৌঁছেছিলেন পাক ক্রিকেটার। আর সেখানেই ইভ-টিজিংয়ের শিকার হন সানিয়া। শোয়েবের দাবি, বাংলাদেশি ক্রিকেটার সাব্বির রহমান অশালীন আচরণ করেন সানিয়ার সঙ্গে। ঢাকার ক্রিকেট কমিটির চেয়ারম্যানের কাছে এ নিয়ে অভিযোগও দায়ের করেছিলেন মালিক। তবে এতদিন ধামাচাপাই ছিল সেই ঘটনার কথা। শনিবার বাংলাদেশের সংবাদমাধ্যমেই প্রকাশিত হয়েছে সেই খবর। আর এমন খবর সামনে আসতেই বাংলাদেশি ক্রিকেটারের উপর ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। সাব্বিরকে একহাত নিয়ে অনেকেই সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, এই ক্রিকেটারের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া উচিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। আবার অনেকে সমালোচনা করে বলেছেন, ক্রিকেটের থেকে বেশি এই ক্রিকেটার বিতর্কে জড়িয়ে শিরোনামে উঠে আসেন। তবে এ খবর কেন গত চার বছর চাপা ছিল, সে প্রশ্ন সকলেরই।

[ফের চালকের আসনে ইংল্যান্ড, বিরাটদের চাপে রাখলেন বাটলার-কুরান]

এর আগেও একাধিক মহিলা-ঘটিত কারণে বিতর্কে জড়িয়েছে সাব্বিরের নাম। গত বছর ঢাকায় জাতীয় ক্রিকেট লিগে মেট্রোপলিশের বিরুদ্ধে প্রথম শ্রেণির ম্যাচে খেলছিলেন তিনি। সে সময় একজন ক্রিকেট সমর্থকদের হেনস্তার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। যে অভিযোগের ভিত্তিতে আসন্ন এশিয়া কাপের দল থেকে বাদ দেওয়া হয়েছে সাব্বিরকে। আগামী ১৫ সেপ্টেম্বর শুরু এশিয়া কাপ। কিন্তু মাঠের বাইরের নানা অভিযোগের কারণে খেলা হবে এই বিতর্কিত ক্রিকেটারের।

The post বাংলাদেশি ক্রিকেটারের হাতে হেনস্তার শিকার হয়েছিলেন সানিয়া মির্জা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement